• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

বৃত্তির টাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ !

Reporter Name / ১৫৯ Time View
Update : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁও : ময়মনসিংহ মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আহনাফ শাফিন তার জন্মদিনে নিজ বৃত্তির অর্থ দিয়ে ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বর বিতরণ করেছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) ঠাকুরগাঁও জেলা উদীচী কার্যালয়ে এসএসসি ‘৮৯ ব্যাচ এর উদ্যোগে এই শীতবস্ত্র কর্মসূচীর আয়োজন করে।

শাফিন ঠাকুরগাঁও পৌরশহরের মুন্সিপাড়া মহল্লার ডা. শাহীনুল ইসলাম ও আশরিন আক্তার স্বপ্নার ছেলে।

এতে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌরসভার কাউন্সিলর সুদাম সরকার, সুপ্রিয় গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো: বাবলুর রহমান বাবুল, চিটাগাং গ্রুপের চেয়ারম্যান কাজী আহসান হাবীব আলমীগর, অধ্যক্ষ জয়নাল আবেদীন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, কবি গোলাম সারোয়ার সম্রাট,  আনিসুর রহমান মিঠু, গোলাম ফারুক, কৃষি উদ্যোক্তা আল মাহমুদ, সমাজসেবা কর্মকর্তা রমজান আলী, সহকারি অধ্যাপক নাজমুল ইসলাম, শিক্ষক ফারজানা লুসি, শাহনাজ বেগম ডলি, নূর ই আলম শাহ, জয়ন্তী দেবনাথ, এনজিও কর্মকর্তা রাকিবা ইয়াসমিন, তাহাজ্জেদ হোসেন নবেলসহ অনেকে।

শীতার্তরা কম্বল পেয়ে খুবই খুশী । তারা জানান ঠাকুরগাঁওয়ে অনেক বৃত্তবান মানুষ আছেন যারা আমাদের মতো দরিদ্র মানুষের পাশে এসে দাড়াঁন তাহলে অনেকেরই দূরদশা লাঘব হবে। তারা সমাজের বৃত্তবানদের দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।

শাফিন বলেন রংপুর মেডিকেলে বাবার চাকুরি জন্য রংপুরে থাকতে হয়। গত ২৯ ডিসেম্বর তাঁদের সাথে ঠাকুরগাঁও এলে এখানে কনকনে শীতের কারনে অনেক অসহায় শীতার্ত মানুষ চোখে পড়ে। ইতিপূর্বে তার জন্মদিন বেশ ধুম-ধাম করে পালন করা হতো। কিন্তু এবার এলাকার শীতার্ত মানুষের কথা ভেবে জন্মদিনের আনুষ্ঠানিকতা পরিহার করে শীতার্তদের হাতে উপহার হিসেবে কম্বল তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/