• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
৩য় দিনেও ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কারের দাবীতে হাজার হাজার শিক্ষার্থী খুলনায় সাংবাদিকদের কাজে বাধাকারিদের শক্ত হাতে দমন করা হবে-সিটি মেয়র বিদ্যালয়ে কর্মচারি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশে অনিয়মের অভিযোগ! কোটা আন্দোলনে নিহতদের স্মরণে ঠাকুরগাঁওয়ে গায়েবানা জানাজা রাজাকারের পক্ষে নেতৃত্বদানকারিদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী কোটা সংস্কার আন্দোলন: পথচারীসহ ৬ জন নিহতের ঘটনায় ব্লাস্টের উদ্বেগ হেলমেট লীগের হিংস্রতা রক্ষী বাহিনীকে ছাড়িয়ে গেছে-মুসলিম লীগ ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ, ধাওয়া-পাল্টা ধাওয়া ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত কোটা আন্দোলনে পলিটেকনিক্যালের শিক্ষার্থীরা

পদত্যাগ করলেন কাজী সালাউদ্দিন

Reporter Name / ২৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
কাজী সালাউদ্দিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বাফুফে (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) সভাপতি কাজী সালাউদ্দিন। দায়িত্ব গ্রহণের পর মাত্র ১ বছরের মাথায় এই কমিটি থেকে সরে দাঁড়ালেন তিনি। নতুন লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসানকে ।

১২ বছর পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ছিলেন সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। তিনি গত বছর দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায় সালাউদ্দিন নিজেই দায়িত্ব নেন। এক বছর পর তিনি সেই পদ ছাড়লেন। নির্বাহী কমিটির সভায় অনুমোদন সাপেক্ষে সালাম মুর্শেদী থেকে দায়িত্ব নিয়েছিলেন তিনি। দায়িত্বে থাকাকালীন ১৩টি প্রিমিয়ার লিগ আয়োজন করেছেন সালাম।

পেশাদার লিগ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েই পরিবর্তনের আভাস দিয়েছিলেন কাজী সালাউদ্দিন। বাফুফের প্রধান কর্তা জানিয়েছিলেন, বাংলাদেশের ফুটবলে দ্বি-স্তরের কমিটি নিয়ে আসবেন তিনি। জানিয়েছিলেন প্ল্যানিং কমিটি এবং কার্যকরী কমিটি, এই দুয়ের সমন্বয়ে পরিচালিত হবে পেশাদার লিগের কমিটি।

আরএম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

One response to “পদত্যাগ করলেন কাজী সালাউদ্দিন”

  1. Katharyn says:

    Hello there, just became alert to your blog through Google,
    and found that it’s really informative. I’m going to
    watch out for brussels. I’ll appreciate if
    you continue this in future. A lot of people will be benefited from
    your writing. Cheers! Escape room lista

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/