• বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

আদর্শ মহাবিদ্যালয়ের আগামী অধ্যক্ষ আব্দুর রউফ

Reporter Name / ২৮৭ Time View
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জেলার পার্বতীপুর উপজেলার আদর্শ মহাবিদ্যালয়ে (অনার্স সংযোজিত) অধ্যক্ষ নিয়োগ পরীক্ষায়  আব্দুর রউফ  সর্বচ্চো নম্বর পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনিই হবেন মহাবিদ্যালয়ের আগামী অধ্যক্ষ। এ তথ্য নিশ্চিত করেছেন মহাবিদ্যালয়টির ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রশিদ।

শনিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার আদর্শ মহাবিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নিয়োগ পরীক্ষায় ৬ জন প্রার্থী অংশ নেন। লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন আব্দুর রউফ সরদার।

জানা গেছে, মহাবিদ্যালয়টিতে  অবসরজনিত কারনে অধ্যক্ষের পদটি শূন্য হয়। এরপর যথাযথ বিধিমালা অনুস্মরণ করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে নিয়োগ কমিটি ।

পাঁচ সদস্য বিশিষ্ট নিয়োগ কমিটির সদস্যরা হলেন মহাবিদ্যালয়ের জিবি সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন,  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সিরাজুল ইসলাম, ডিজি প্রতিনিধি আবু বক্কর প্রামানিক, ডিসি প্রতিনিধি দীপঙ্কর বর্মণ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রশিদ।

নিয়োগ কমিটির সদস্যরা একই দিনে লিখিত ও ভাইভা পরীক্ষার আয়োজন করেন।

লিখিত ও ভাইভা পরীক্ষার ফলাফলে জানা যায়, অনুষ্ঠিত পরীক্ষায় সর্বচ্চো নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন আব্দুর রউফ সরদার।

আব্দুর রউফ সরদার জানান, ‘একটি বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় আমি ওই কলেজের অধ্যক্ষের পদ অলংকৃত করতে সক্ষম হয়েছি। এ কারনে তিনি সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নিয়োগ কমিটিকে সাধুবাদ জানান। এ জন্য তিনি নিয়োগ কমিটিকে অভিনন্দন জানান।

মহাবিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন বলেন নির্বাচন প্রক্রিয়া নিয়ে কারো কোন প্রশ্ন তুলার সুযোগ নেই। যথাযথ প্রক্রিয়া অনুস্মরণ করে বিধি মোতাবেক সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/