• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

অটোরিকশা-ট্রাকের সংঘর্ষ, প্রাণ গেলো মা-মেয়ের

Reporter Name / ১১১ Time View
Update : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
মার্চে সড়ক দুর্ঘটনায় ৫৮৯ জনের মৃত্যু

সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সিএনজিচালকসহ আরও দুই সিএনজি যাত্রী আহত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সোনপুর-চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার-সংলগ্ন দারোগা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)। আহতরা হলেন উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বর গ্রামের মৃত আইয়ুব আলী মেম্বারের ছেলে মো. ফারুক (৩০) একই গ্রামের মো. মোস্তফার ছেলে মো. আবদুল্লাহ (৩০)।

স্থানীয় বাসিন্দা সানা উল্যাহ ওরফে লাল মিয়া জানান, বেলা ১১টার দিকে উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। যাত্রা পথে সিএনজিটি সোনপুর-চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার-সংলগ্ন দারোগা মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে গিয়ে শিশু শারমিন ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা তার মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে চরজব্বর থানার উপপরিদর্শক (এস আই) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা ট্রাক ও সিএনজি আটক করে রাখে। আটক সিএনজি-ট্রাক জব্দ করে থানায় নেওয়া হচ্ছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/