• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
অপসারণ হয়নি ঝড়ে পড়া বটগাছ, খোলা আকাশের নীচে দুই পরিবার বিষাক্ত প্রাণী থেকে বাঁচতে যে দোয়া পড়বেন আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে— আ.লীগের প্লাটিনাম জুবিলিতে এলজিআরডি প্রতিমন্ত্রী বিএনপি স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির তোষণ না করলে দেশ আরও এগিয়ে যেতো : পররাষ্ট্রমন্ত্রী জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হলেন ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি ও নাগরিকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মদিনায় কমিউনিটি সভা: সৌদি প্রবাসীদেরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন, দিকনির্দেশনা ঠাকুরগাঁওয়ে দণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম হাজতে কেন শহিদুলের বিরুদ্ধে দুদকে মামলা ? ঠাকুরগাঁওয়ে পাটচাষি সমাবেশ অনুষ্ঠিত

বিজিবির উদ্যোগে ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্টের যাত্রা শুরু

Reporter Name / ২৯৪ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করলো লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট। পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় বিজিবি ১নং গেইট সংলগ্ন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে চলবে এই চাইনিজ রেষ্টুরেন্টটি। সম্প্রতি ঠাকুরগাঁও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলার আমন্ত্রিত অতিথিদের নিয়ে এটির উদ্বোধন হয়।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানান, মনোরম পরিবেশ ও দৃষ্টি নন্দনরূপে সাজানো হয়েছে লেইজারের চারপাশ। প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞ শেফ দ্বারা তৈরি হচ্ছে মানসম্মত সুস্বাদু গরম খাবার। বিয়ে, জন্মদিন অফিসিয়াল প্রোগ্রামসহ যে কোন ধরনের অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হয়েছে, সম্পুর্ন লেইজার শীতাতপ নিয়ন্ত্রিত।

এছাড়াও লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টটিতে গ্রাহকগণ ফ্রি ওয়াইফাই সুবিধা পাবেন। শিশুদের জন্য মিনি চিড়িয়াখানা, সকল বয়সের মানুষদের জন্য আাউটডোর পার্ক ও বাচ্চাদের জন্য থাকছে ইনডোর খেলাধুলার ব্যবস্থা। সেই সাথে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। উদ্বোধন উপলক্ষে মাসব্যাপী লাকি কুপনের মাধ্যমে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ দিয়ে ছাত্র-ছাত্রী ও যে কোন প্রাতিষ্ঠানিক আইডি কার্ড প্রদর্শনে থাকছে ৫% ডিসকাউন্টের ব্যবস্থা।

রেস্টুরেন্টটিতে আসা অতিথিরা জানান শহরের মধ্যে এরকম পরিবেশ অন্য কোথাও নেই। পরিবার নিয়ে এসে আনন্দ করার মতো একটি জায়গা লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে সু-সজ্জিত ও নিরাপত্তার পরিবেশে খাবারের মানও ভাল। এখানে মানসম্মত খাবার সরবরাহ করার মধ্য দিয়ে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা করবে লেইজার কর্তৃপক্ষ। সঠিক ভাবে ব্যবসা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন লেইজার কর্তৃপক্ষ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/