• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সম্পর্কের নতুন অধ্যায় মার্কিন প্রতিনিধি দলের সাথে আলোচনা বিশ্বব্যাপী অপতথ্য ও ভুল তথ্য প্রতিরোধে যৌথভাবে কাজ করবে বাংলাদেশ ও তুরস্ক -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাজার কারসাজির বিরুদ্ধে ইশতেহার অনুযায়ী কঠোর ব্যবস্থা নেবে সরকার : পররাষ্ট্রমন্ত্রী দুর্যোগের কথা মাথায় রেখেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে -দুর্যোগ প্রতিমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ঠাকুরগাঁওয়ে কারখানার বিষাক্ত বর্জ্যের দুর্গন্ধে শিশুসহ হাসপাতালে ভর্তি ৪ হাসপাতাল কর্তৃপক্ষের উদাসিনতায় বিকল হয়ে আছে রক্ত পরীক্ষার মেশিন ! রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় এক ভ্যান চালকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বিচারকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত সভাপতির উপর হামলা, মামলার আসামীরা ধরাছোঁয়ার বাইরে

শ্মশান কালী মন্দির ভেঙে দিলো দুর্বৃত্তরা !

Reporter Name / ১৮১ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

উপজেলা প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও): জেলার রানীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের গন্ডাবাড়ি ঝাঁবোর গ্রামের নালিশী জমিতে শ্মশান কালী মন্দির ভেঙে ফেলার ঘটনা ঘটেছে।

বুধবার (১০ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন শ্মশান কালী মন্দিরের সভাপতি ও ইউপি সদস্য খগেন রায়।

মন্দীর কমিটি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (৯ জানুয়ারি) দিবাগত রাতে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। এলাকাবাসি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে। পরে ওই ইউপি সদস্য স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবগত করেন এবং ট্রিপল ৯৯৯ এ ফোন দেন।

মন্দীর কমিটি আরও জানায়, কালী মন্দিরটি সরকারের খাস জমিতে থাকায় কিছু দুষ্ট প্রকৃতির লোক এ জমি দখল করার জন্য এমন কর্মকাÐ ঘটিয়েছে। আমি শ্মশান কালী মন্দির ভাঙ্গার সাথে জড়িত ব্যাক্তিদের চিহ্নিন্ত করে শাস্তির দাবী করছি।

শ্মশান কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুরেশ রায় বলেন, ‘এই মন্দিরের ছয়টি ধাম ছিল, ধাম গুলো ভাঙছে এবং প্রায় ১শ গাছ ছিল এ গাছগুলোও কাটছে।’ তিনি দু:খ প্রকাশ করে বলেন, ‘ আমরা প্রশাসনের কাছে যেনো সুবিচার পাই।

এ বিষয়ে উপজেলার বাচোর ইউপি চেয়ারম্যান জিতেন্দ্রনাথ রায় বলেন, বুধবার সকালে জানতে পারি যে মাঠের মধ্যে থাকা শ্মশান কালী মন্দিরের মূর্তিসহ ঘরের বেড়া ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। পরে বিষয়টি প্রশাসনকে জানালে উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানসহ পুলিশ কর্মকর্তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসীরা জানায়, শ্মশানকালী মন্দিরের এ জমি নিয়ে দীর্ঘদিন থেকে দুটি পক্ষের মধ্যে মামলা বিবাদ হয়ে আসছে। যার মৌজা- বাচোর, জে,এল নং- ৬১,খতিয়ান নং দাগ নং ০১ (লায়েক জঙ্গল) ৮৮ পরিমান ১.৫৮ একর জমি।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,’ এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ‘


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/