• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল

Reporter Name / ১২৭ Time View
Update : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

নিউজ ডেস্ক :  আসন্ন ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে হাজারো নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসানের কাছে মনোনয়ন দাখিল করেন তিনি।

মনোনয়ন দাখিলের সময় তার সাথে জেলা আওয়ামী লীগ সহ দলটির সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র দাখিলের আগে জেলা পরিষদ চেয়ারম্যান মরহুম সাদেক কুরাইশী’র আত্মার মাগফেরাত কামনা করে বিডি হলে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আব্দুল মজিদ আপেল সাংবাদিকদের বলেন, আমি বর্তমানে ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে দায়িত্বরত আছি। সবসময় জননেত্রী শেখ হাসিনার আদর্শে চলেছি এবং ঠাকুরগাঁওয়ের সকল মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আজ জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলাম। জয়লাভ করলে প্রতিটি বাজেটের অর্থ সঠিকভাবে কাজে লাগাবো।

জনগনের নিবেদিত প্রাণ হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়াবো। ঠাকুরগাঁও জেলাকে স্মার্ট জেলায় পরিণত করার চেষ্টা করবো এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও চেয়ারম্যান পদে আরো ২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন । তারা হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম এ মঈন, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা । বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল হাসান।

উল্লেখ্য, গত বছরের ২৪ অক্টোবর ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী মৃত্যুবরণ করলে পদটি শুন্য হয়।

ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭৫৮ জন। এর মধ্যে পুরুষ ৫৭৮ জন ও নারী ভোটার ১৮০ জন। আগামী ৯ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/