• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিলেন দেবাশীষ দত্ত সমীর

Reporter Name / ৯৬ Time View
Update : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন পরিষদের নির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর।

গত রোববার (২৬ নভেম্বর) তিনি এ দায়িত্ব নেন। এর আগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

এতে ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীরকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্য দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়। দেবাশীষ দত্ত সমীর ঠাকুরগাঁও জেলা যুব লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান মু সাদেক কুরাইশী গত মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় ঢাকার লুবনা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। তার মৃত্যুর ৩৩ দিনের মধ্যে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিলেন এই যুবনেতা।

দায়িত্ব নেওয়ার পর তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে প্রয়াত মুহাম্মদ সাদেক কুরাইশীর কবর জিয়ারত করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্যবৃন্দ, পরিষদের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও যুবলীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান পদে কোন প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় মুহা. সাদেক কুরাইশী নির্বাচিত হন।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত জেলা পরিষদ চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবো। এ জন্য ব্যক্তিগতভাবে আমি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/