• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
গণমাধ্যমকে দেশ ও জনগণের স্বার্থে দাঁড়াতে হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের আঘাতে লন্ডভন্ড হয়ে গেছে কয়রা শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার নদী রক্ষার যুদ্ধে আমরা বিজয়ী হব-নৌপরিবহন প্রতিমন্ত্রী গাড়িচালক মুকুলের পরিবারের মাঝে অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ আজিজ ও বেনজীরের বিচার করলে হবে না; আশ্রয় দাতাদেরও বিচার করতে হবে পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন

এমন প্রেমেও বিচ্ছেদ হয়!

টাঙ্গন টাইমস ডেস্ক / ৮৫ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

পর্দায় প্রেম করতে গিয়ে বাস্তবজীবনেও তারা একে অন্যের প্রেমে পড়েছেন। তাদের অনস্ক্রিন-অফস্ক্রিন প্রেমের গল্প নিয়ে লেখা হয়েছে অনেক গল্প। কিন্তু শেষটা মধুর হয়নি। বিচ্ছেদের যন্ত্রণায় একসময় নিজেদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ করেছিলেন অনেকে। আমাদের আজকের আয়োজন বিয়ের আগে বিচ্ছেদ হওয়া বলিউডের কয়েকজন তারকা নিয়ে…

অমিতাভ-রেখা

এক রহস্যময় প্রেম অমিতাভ-রেখার। সত্তরের দশকের শেষলগ্নে আর আশির দশকের শুরুতে তাদের প্রেমের খবরে সরগরম ছিল বলিউড। ১৯৮১ সালের যশ চোপড়ার বিখ্যাত সিনেমা ‘সিলসিলা’র পর থেকে এ জুটির রসায়ন ঘিরে উন্মাদনা আজও কমেনি। বরং যত সময় এগিয়েছে, অমিতাভ-রেখাকে ঘিরে দর্শকের উদ্দীপনা তত বেড়েছে। অনেকের ধারণা, তারা বিয়েও করেছিলেন। কিন্তু এর কোনো প্রমাণ পাওয়া যায়নি। মানে বিচ্ছেদের শেষে তাদের প্রেম। এখনো কোনো অনুষ্ঠানে তাদের উপস্থিতি মানে সব আলো তাদের দিকে।

মিঠুন-শ্রীদেবী

একজন বলিউডের ডান্সিং স্টার, অন্যজন প্রথম সুপারস্টার নায়িকা। তাদের প্রেমে রীতিমতো মাতোয়ারা ছিল বলিউড। একের পর এক হিট ছবিতে পর্দা কাঁপিয়েছেন এই যুগল। অমিতাভ-রেখার মতো মিঠুন-শ্রীদেবীর প্রেম নিয়েও চর্চা কম হয়নি। কিন্তু সত্যিটা হলো তাদের প্রেমও টেকেনি। নব্বইয়ের দশকের শেষ দিকে প্রযোজক বনি কাপুরের সঙ্গে ঘর বাঁধেন শ্রীদেবী। আর যোগীতা বালির সঙ্গে সাত পাকে ঘোরেন ‘ডিস্কো ডান্সার’।

সালমান-ঐশ্বরিয়া

তাদের প্রেমের গল্প সবার মুখে মুখে। অনেকেই ধারণা করেছিলেন, ঐশ্বরিয়াকেই বিয়ে করবেন সালমান। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির হাত ধরেই একে অন্যের কাছাকাছি আসেন তারা। এর পর তাদের অনস্ক্রিন-অফস্কিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিল বলিউড। তবে এই মধুর প্রেম কয়েক বছরের মধ্যে এতটাই তিক্ত হয়েছিল যে, দুজনের মুখ দেখাদেখি বন্ধ। ঐশ্বরিয়ার ওপর অত্যাচার করতেন সালমান, এমন অভিযোগও ওঠে। সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

অক্ষয়-রাবিনা

নব্বইয়ের দশকের শুরুতে বলিউড কাঁপিয়ে দিয়েছিলেন রাবিনা ট্যান্ডন। ‘মোহরা’ ছবির ‘টিপ টিপ বর্ষা পানি’ গানের দৃশ্যে অক্ষয় কুমারের সঙ্গে তার রোমান্সে আজও বুঁদ সিনেপ্রেমীরা। অফস্ক্রিনেও দুজন ছিলেন জুটি! বলিউডে অন্যতম সেরা এই জুটি। তাদের প্রেমও পরিণতি পায়নি। বিচ্ছেদের পর অক্ষয়-রাবিনার মুখ দেখাদেখিও বন্ধ ছিল। রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়ার মেয়ে অভিনেত্রী টুইংকেল খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অক্ষয়। আর অনিল থাদানির সঙ্গে সংসার পাতেন রাবিনা।

জন-বিপাশা

বলিউডে নতুন প্রেমকাহিনির রচনা হয়েছিল জন আব্রাহাম ও বিপাশা বসুর হাত ধরে। তাদের প্রেমে পাগল ছিল সিনেদুনিয়া। তাদের অনস্ক্রিন-অফস্ক্রিন রসায়ন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল। জন-বিপাশার বিচ্ছেদ হবে, এমনটা কেউ ভাবেননি। কিন্তু বাস্তব নিষ্ঠুর। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ইতি টানেন তারা। অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বাঙালি রীতি মেনে বিয়ে সারেন বিপাশা। আর প্রিয়া রুচালের সঙ্গে জন ঘর বাঁধেন।

শহীদ-কারিনা

দুজনেরই পদবি কাপুর। দুজনেই প্রায় একসময় ক্যারিয়ার শুরু করেছিলেন। পর্দার বাইরেও শহীদ-কারিনার রোমান্স ঝড় তুলেছিল সিনেদুনিয়ায়। সবাই ভেবেছিলেন তাদের বিয়ে স্রেফ সময়ের অপেক্ষা। তাই দুজনের বিচ্ছেদের খবরে মন খারাপ হয়ে গিয়েছিল সিনেপ্রেমীদের। এর পর সাইফ আলি খানের প্রেমে পড়েন কারিনা। সেই প্রেম অবশ্য পরিণতি পেয়েছে। আর মীরা রাজপুতের সঙ্গে ঘর বাঁধেন শহীদ।

রণবীর-ক্যাটরিনা

সমুদ্রসৈকতে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ, এমন দৃশ্য দেখে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। প্রকাশ্যে কেউ মুখ না খুললেও তাদের প্রেম নিয়ে তুমুল চর্চা চলেছিল। বিয়ে নিয়েও গুঞ্জন শুরু হয়। করিনা কাপুর খান বলেই দেন, রণবীর-ক্যাটরিনার বিয়েতে ‘এক থা টাইগার’ তারকার হিট গানে তিনি নাচবেন। কিন্তু রণবীরের সঙ্গে প্রেম টেকেনি ক্যাটরিনার। ভিকি কৌশলকে বিয়ে করেন তিনি। অন্যদিকে রণবীর সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাটের সঙ্গে।

আরএম/ টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/