• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে নির্বাচন উপহার দেয়া হবে-ইসি

Reporter Name / ১২৯ Time View
Update : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

জেলা প্রতিনিধি

ঝালকাঠি : অতীত থেকে শিক্ষা গ্রহণ করে সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে একটি নির্বাচন উপহার দেয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান।

শনিবার (২৫ নভেম্বর) ঝালকাঠি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তিন জেলার নির্বাচন সংশ্লিস্ট কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা ডিসি এসপি ও আইনশৃঙ্খলা বাহিনীর সবার কাছ থেকে শতভাগ সহায়তা নিয়ে সুন্দর একটি জাতীয় সংসদ নির্বাচন উপহার দিতে চাই। একজন ভোটার ভোট কেন্দ্র পর্যন্ত আসছে কিনা, বাধাগ্রস্ত হচ্ছে কিনা এবং ভোটটি সঠিকভাবে দিতে পারলো কিনা এটা খেয়াল রাখতে হবে। ভোটার ভোট দিয়ে সাংবাদিকদের কাছে যদি বলে ভোট সুষ্ঠু হয়েছে, এটাই হবে আমাদের সার্থকতা। আর যদি বলে কেন্দ্রে অরাজকতা চলছে, পেশী শক্তির প্রভাব চলছে, তাহলে কিন্তু সবকিছুই জিরো হয়ে যাবে।

ঝালকাঠি জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. পারভেজ হাসান, বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল রেজাউল কবির, পিরোজপুরের জেলা প্রশাসক মো. জাহিদুর রহমান, বরগুনার জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম, ঝালকাঠির পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল, বরগুনার পুলিশ সুপার মো. আব্দুস সালাম, পিরোজপুরের পুলিশ সুপার মো. শফিউর রহমান ও বরিশাল বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন।

আহসান হাবিব খান বলেন, আমরাও চাই, দেশের জনগণও চায় শতভাগ রাজনৈতিক দলের অংশগ্রহণ। কিন্তু ওনাদের এজেন্ডা একটু আলাদা। এই জিনিসটা সংবিধানের মধ্যে নেই, এটা আমাদের কাজ না। এটা রাজনৈতিক দলের মধ্যে বসে যেটা সিদ্ধান্ত নিবে সেটাকেই আমরা স্বাগত জানাবো। আমরা ভোটারদের আশ^স্ত করতে চাই, তারা নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারবেন। সে ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী সর্বাত্মক সহযোগিতা করবে।

সভায় ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনার জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন কর্মকর্তা ছাড়াও আনসার, র‌্যাব, বিজিবিসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/