• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

আমাকে এমপি সাহেব বলে ডাকবেন না, আমি আপনাদের ভাই-ভাতিজা

Reporter Name / ১৬৭ Time View
Update : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, কেউ আমাকে এমপি সাহেব কিনবা স্যার বলে ডাকবেন নাহ। আমি আগে থেকেই যেমন আপনাদের ভাই-ভাতিজা ছিলাম তেমনি থাকবো।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের কিসমত বড় পলাশবাড়ি মালদহপাড়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে সাধারণ জনগনের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাজহারুল ইসলাম বলেন,আমি বয়স্কদের কাছে সুজন,কারো কাছে ভাতিজা,কারো কাছে বাবাজি, ছোটদের কাছে ভাই সুজন এই ভালোবাসা নিয়ে থাকতে চাই। কেউ স্যার বা এমপি সাহেব বলবেন নাহ।

সুজন বলেন, আপনারা আমাকে ভোট দিয়েছেন, যে কোন সমস্যা হবে সরাসরি আমার কাছে আসবেন। আমি সুজন প্রতিটি সময় আপনাদের পাশে আছি। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি।

তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত দেশের কাতারে। সবার সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশকে আমরা উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো, স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো।

এমপি সুজন বলেন ডিজিটাল বাংলাদেশ গড়তে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। এলাকার জনগণ যেন সকল অধিকার ভোগ করতে পারে সে ব্যাপারেও সোজাগ থাকতে হবে। বাংলাদেশ আজকে বিশ্বে রোল মডেল। তিনি সকলের উদ্দেশ্যে বলেন আপনারা আমার জন্য আমার পরিবারের জন্য দোওয়া করবেন।

এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/