• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ত্রী আসবেন বলে কথা ! দিনাজপুরে বিনামূল্যে হাইব্রিড তুলা বীজ, বালাইনাশক উপকরণ বিতরণ ব্রীজের দাবীতে ঠাকুরগাঁও-১ আসনের এমপি’র বাড়ি ঘেরাও বিকল্প আবাসনের ব্যবস্থা না করে উচ্ছেদ অভিযান স্থগিত থাকবে-আপিল বিভাগ বাংলাদেশ-ভারত জ্বালানি তেল সরবরাহের রাজধানী পার্বতীপুর-বিপিসি চেয়ারম্যান ঠাকুরগাঁওয়ে ভবঘুরে নারীর লাশ উদ্ধার রাণীশংকৈলে নিখোঁজ ৪ মাদ্রাসা ছাত্র তিনদিন পর ময়মনসিংহ থেকে উদ্ধার ঠাকুরগাঁওয়ে হাত দিলেই উঠে আসছে সড়কের কার্পেটিং! নবম দিনেও ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলন অব্যাহত চেয়ারম‌্যান ও আ’লীগ নেতা শেখ র‌বিউল হত্যা মামলায় তারা গ্রেফতার

নালিতাবাড়ীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Reporter Name / ১৮২ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

জেলা প্রতিনিধিঃ

শেরপুর :  দুই দিনের ব্যবধানে শেরপুরে আবারও চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে জেলার নালিতাবাড়ী উপজেলার ঘাকপাড়া এলাকা থেকে মোশারফ হোসেন (৪২) নামে ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে, গত ১২ মার্চ নকলায় নিখোঁজের দুদিন পর হত্যা করে মাটিচাপা দেওয়া অবস্থায় আসাদুজ্জামান আসাদ (১৭) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তারও করা হয়েছে।

জানা যায়, নিহত অটোরিকশা চালক মোশারফ পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক মোশারফ হোসেন অন্যান্য দিনের মতো বুধবার বিকেলে বাড়ি ফিরে সন্ধ্যায় পরিবারের সবাইকে নিয় ইফতার করেন। এরপর অটোরিকশা নিয়ে বের হওয়ার পর রাত বাড়ি না ফেরায় স্ত্রী মাহমুদা স্বজদের জানান এবং মোশারফের ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পান।

পরে সকালে ঘাকপাড়া-মন্ডলিয়াপাড়া পাকা সড়কের পাশে ধানখেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহের গলায় গামছা পেচানো ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যরা অটোরিকশা চালক মোশারফকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণসহ অপরাধীদের শনাক্ত করতে কাজ চলছে।

এর আগে গত ১১ মার্চ রাতে জেলার নকলা উপজেলার দক্ষিণ নকলা এলাকার অটোরিকশা চালক আসাদুজ্জামান নিখোঁজ হলে ১২ মার্চ তার মরদেহ মাটিচাপা দেওয়া অবস্থায় নকলা-নালিতাবাড়ী মহাসড়কের চেপাকুড়ি ব্রিজ এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। একই দিন ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/