• বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

খুলনায় সকল প্রস্তুতি সম্পন্ন, আগামীকাল ভোট গ্রহণ

Reporter Name / ২৫০ Time View
Update : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

খুলনা ব্যুরো :

খুলনায় উৎসবমূখর, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন শেষে কেন্দ্রে কেন্দ্রে ভোট গ্রহণের সরঞ্জাম ব্যালট বাক্স, ব্যাগ ও গালা পাঠানো হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সাকালর ১১ টা থেকে খুলনা সার্কিট হাউজ থেকে নির্বাচনী সামগ্রী বিতরন করা হয়। খুলনার সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় সভায় এ সব তথ্য জানানো হয়।

সারাদেশে ৩০০ আসনের মধ্যে ২৯৯টি আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম মারা যাওয়ায় ওই আসনের নির্বাচন স্থগিত করেছে ইসি।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিশন ভবন থেকে বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারে তার ভাষণ সরাসরি সম্প্রচার করা হবে। ভাষণে সিইসি জনগণকে সংসদ নির্বাচনে ভোট দেওয়া এবং সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে প্রার্থীদের প্রতি আহ্বান জানাবেন।

জেলা রিটার্নিংকর্মকর্তা জানান, খুলনার ৯ টি উপজেলার ৪৮৩ টি ভোট কেন্দ্রের মালামাল পাঠানো হয়েছে। পুলিশ ও প্রিজাইডিং অফিসারের কাছে এ সামগ্রী হস্তান্তর করা হয়েছে। উৎসবমূখর, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী ব্যালট বাক্স সহ সরঞ্জামাদী ৭৯৩ টি ভোট কেন্দ্রে পাঠানো শুরু করেছে রিটার্নিংকর্মকর্তা ।

রিটার্নিংকর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন জনান, খুলনা মহানগরীর ৩১০ টি কেন্দ্রের নির্বাচনী সামগ্রী সার্কিট হাউসে বিতরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/