• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

পৌর মেয়র বন্যা করোনায় আক্রান্ত , ঢাকায় স্থানান্তর

Reporter Name / ৮৬ Time View
Update : বুধবার, ২০ মার্চ, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভায় প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা আবারও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েছেন । ঠাকুরগাঁও আড়াইশ শয্যার জেনালের হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করেছেন মেডিসিন বিভাগের কনসালটেন্ট ডা. লিটন ।

হাসপাতালের তত্বাবধায়ক ডা. সিরাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বুধবার মঙ্গলবার অসুস্থ অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় । পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে । তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২০২১ সালে জুনে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ।

পৌরসভার সিও রাকিবুজ্জামান বলেন , পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বুধবার ২০মার্চ , প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা ছিল । অসুস্থতার কারণে তিনি গণভবনে পৌছাঁতে পারেননি ।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন. সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপীড়িত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন কাজ করছেন । তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। তাকে এলাকায় এখন গরিবের রাণী হয়ে উঠেছেন ।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মর্মাহত হয়েছেন । তিনি বলেন , ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল ।

আওয়ামী লীগের মনোনীত সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভার ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন । তিনি দৈনিক কাল বেলায় কর্মরত রয়েছেন । কিছু দিন আইন পেশায় যুক্ত ছিলেন তিনি । আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/