• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় মহিলা ও শিশুসহ ৭ জনের মৃত্যু

Reporter Name / ১১৯ Time View
Update : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে বাস-সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ৭ জনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন।

শুক্রবার ( ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের বড়বিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ময়মনসিংহ সদর উপজেলার চরঈশ্বরদিয়া ইউনিয়নের বড়বিলা এলাকায় ময়মনসিংহগামী সিএনজিচালিত অটো রিকশার সাথে শেরপুরগামী একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৭ জন যাত্রী মারা যান। নিহতদের মধ্যে একজন মহিলা ও শিশু রয়েছে।

খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠায়। দুর্ঘটনায় সিএনজির চালকসহ ৭ যাত্রীর কেউ বেঁচে নেই। দুর্ঘটনার পর ওই সড়কে একঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

এদিকে দুর্ঘটনার পর দ্রুতগতির বাসটি ঘটনাস্থল থেকে একশ গজ দূরে যান্ত্রিক ত্রুটির কারনে আটকে যায়। পরে স্থানীয় লোকজন বাসটি আটক করে।

ওই এলাকার প্রত্যক্ষদর্শী জিয়াউর রহমান জানান, সিএনজি চালিত অটোরিকশা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ওভারটেক করে সামনে গেলে যাত্রীবাহী বাস সিএনজিচালিত অটোরিকশাকে দুমড়ে মুচরে কিছুদূর নিয়ে যায়। এতে সিএনজির সকল যাত্রী মারা যায়। নিহত সকল যাত্রী ফুলপুর উপজেলার বাইটকান্দি গ্রামের বলে জানা গেছে।

নিহতদের নাম ও পরিচয় বিস্তারিত এখনো জানা যায়নি।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইন-চার্জ মাইন উদ্দিন আরও জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নালিতাবাড়ীগামী একটি যাত্রীবাহী বাস বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার আলালপুর বড়বিলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী একটি সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালকসহ ৭ জন মারা যায়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/