• বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে মহান মে দিবস পালন

Reporter Name / ৭২ Time View
Update : বুধবার, ১ মে, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় ঠাকুরগাঁওয়ে মহান মে দিবস পালিত হয়েছে।

“শ্রমিক বাংলাদেশ ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি উপলক্ষে বুধবার (১ মে) সকালে জেলা শহরের বিভিন্ন স্থান থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করে শ্রমিকদের সকল সংগঠনগুলো। পরে র‌্যালীগুলো শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা স্কুল বড়মাঠে মিলিত হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা শাখার জাতীয় শ্রমিক লীগ, নির্মান শ্রমিক, ট্রাক ও ভ্যান শ্রমিক লীগ, কুলি শ্রমিক ইউনিয়ন, জেলা শ্রমিক ঐক্য পরিষদ, জেলা মটর শ্রমিক পরিবহণ ইউনিয়ন, হোটেল এবং রেস্তোরা শ্রমিক ইউনিয়ন, দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক প্রতিষ্ঠানের নেতা-কর্মচারীরা।

র‌্যালী শেষে এক আলোচনা সভায় শ্রমিক নেতারা দৃঢ় কণ্ঠে বলেন, আমরা শ্রমিকরা যেভাবে নির্যাতিত, শোষিত হচ্ছি। এই মে দিবসে যদি আমরা ঐক্যবদ্ধ্য না হই তাহলে আমাদের টিকে থাকার কোন সুযোগ নাই।

পৌরসভার বিরুদ্ধে অভিযোগ এনে তারা আরো বলেন, পৌরসভার রাস্তাঘাটের বেহাল দশা, ড্রাইভিং লাইসেন্স, মালিকানা লাইসেন্স করতে গেলে পৌরসভা অতিরিক্ত টাকা নিচ্ছে। ৬শ টাকার মধ্যে এই দুইটি লাইসেন্স করে দিতে হবে নতুবা আমরা ঠাকুরগাঁও পৌরসভা থেকে কোন লাইসেন্স করবো না।

এ ইসলাম/টাঙ্গনটাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/