• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অপসারণ হয়নি ঝড়ে পড়া বটগাছ, খোলা আকাশের নীচে দুই পরিবার বিষাক্ত প্রাণী থেকে বাঁচতে যে দোয়া পড়বেন আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে— আ.লীগের প্লাটিনাম জুবিলিতে এলজিআরডি প্রতিমন্ত্রী বিএনপি স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির তোষণ না করলে দেশ আরও এগিয়ে যেতো : পররাষ্ট্রমন্ত্রী জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হলেন ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি ও নাগরিকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মদিনায় কমিউনিটি সভা: সৌদি প্রবাসীদেরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন, দিকনির্দেশনা ঠাকুরগাঁওয়ে দণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম হাজতে কেন শহিদুলের বিরুদ্ধে দুদকে মামলা ? ঠাকুরগাঁওয়ে পাটচাষি সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড়ে আ’লীগের আনন্দ মিছিল, বিএনপির মশাল মিছিল

Reporter Name / ২৪১ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড় : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর পঞ্চগড়ে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ।

বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে সাতটার দিকে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রারাটের নেতৃত্বে কয়েকশ নেতাকর্মী জেলা আওয়ামীলীগ কার্য্যালয় থেকে মিছিলটি বের করে।

মিছিলটি জেলা শহর প্রদক্ষিন শেষে আবারও জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ের সামনে শেষ হয়। পরে সেখানেই সংক্ষিপ্ত পথসভা অনুুষ্ঠিত হয়। সভায় সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠে পঞ্চগড় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী নেতা কর্মীরা। সেই সাথে বিএনপি ও তাদের দোসররা যদি পঞ্চগড়ে জনগনের জান মালের কোন ক্ষতি করা হয় তাহলে সমুচিত জবাব দেওয়ার ঘোষনা দেন তিনি। তফসিল ঘোষনার আগে আনোয়ার সাদাত সম্রাটের নির্দেশে সদর উপজেলা চাকলা ইউনিয়ন সহ কয়েকটি ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে এসে জড়ো হয়।

অপরদিকে বুধবার রাতে জেলা শহরের হ্যাপী রোড থেকে তফসিল ঘোষনার পরপরই জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেলের নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের মশাল মিছিল বের করা হয়। মিছিলটি হ্যাপি রোড থেকে পঞ্চগড়- তেঁতুলিয়া মহাসড়কে মিছিল করেন। এ সময় একটি এলপিজি গ্যাস পরিবহনের কাচ এবং কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

এছাড়াও শহড়ের রহমানিয়া হোটেলের সামনের চুলা ও গ্রীল বানানোর মেশিন ভাংচুর করে, টিন শেডের উপর মশাল নিক্ষেপ করলে আগুন জ¦লতে থাকে। মহুর্তের মধ্যে শহড়ের দোকানপাট বন্ধ হয়ে যায়।

এক পর্যায়ে পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান নেওয়া শ্রমীকলীগের কয়েকজন নেতার উপর হামলা চালিয়ে পালিয়ে যায় তারা। পরে পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মিছিল এসে আগুনি নিভিয়ে দেয়।

এদিকে যুবদলের মিছিলের পর থেকেই অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা বিএনপি অফিসের সামনে এবং মোড়ে মোড়ে পুলিশ আনসার সদস্যরা অবস্থান নেয়। পাশাপাশি জেলা শহড়ের সড়কগুলোতে পুলিশের সাথে বিজিবিকে টহল দিতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/