• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সম্পর্কের নতুন অধ্যায় মার্কিন প্রতিনিধি দলের সাথে আলোচনা বিশ্বব্যাপী অপতথ্য ও ভুল তথ্য প্রতিরোধে যৌথভাবে কাজ করবে বাংলাদেশ ও তুরস্ক -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাজার কারসাজির বিরুদ্ধে ইশতেহার অনুযায়ী কঠোর ব্যবস্থা নেবে সরকার : পররাষ্ট্রমন্ত্রী দুর্যোগের কথা মাথায় রেখেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে -দুর্যোগ প্রতিমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ঠাকুরগাঁওয়ে কারখানার বিষাক্ত বর্জ্যের দুর্গন্ধে শিশুসহ হাসপাতালে ভর্তি ৪ হাসপাতাল কর্তৃপক্ষের উদাসিনতায় বিকল হয়ে আছে রক্ত পরীক্ষার মেশিন ! রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় এক ভ্যান চালকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বিচারকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত সভাপতির উপর হামলা, মামলার আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পঞ্চগড়ে গাড়ি খাদে পরে এক প্রকৌশলী নিহত, আহত-৩

Reporter Name / ১৪৬ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড় : জেলার তেঁতুলিয়া উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকায় ইউএনও’র গাড়ি খাদে পড়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইউএনওসহ অন্তত ৩ জন।

শনিবার (২ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সাইদ দিনাজপুর জেলার কাহারোল উপজেলার বাসিন্দা। তিনি স্থানীয় সরকার ও প্রকৌশল (এলজিইডি) বিভাগের ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর দায়িত্বে ছিলেন।

আহতরা হলেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন (৩১) ও আইসিটি সহকারী প্রোগ্রামার (এপি) নবিউল করিম সরকার (৩০)। নিহত আবু সাঈদ আগে তেঁতুলিয়া এলজিইডি উপজেলা প্রকৌশলী ছিলেন।

জানা গেছে, আবু সাঈদ তার পূর্বের কর্মস্থল তেতুলিয়ায় উপজেলার নির্বাহী কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তাসহ পিকনিকে গিয়েছিলেন, ফেরার পথে উপজেলা নির্বাহী অফিসারের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ওই গাড়িতে থাকা প্রকৌশলী আবু সাঈদ নিহত হন। আহতদের উদ্ধার করে পঞ্চগড় হাসপাতালে এবং সমাজসেবা কর্মকর্তা আল আমিনের অবস্থার অবনতি ঘটলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা। তবে এ দুজন কর্মকর্তাকে ফোন করা হলেও তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজু মিয়া জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহতদের একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইউএনওসহ দুজনকে এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় মোবাইল ফোনে বলেন, ‘রাত সোয়া ১টায় আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে। ৩ জনকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে কীভাবে কেন এ দুর্ঘটনা, তা এখনো আমরা পরিষ্কারভাবে বলতে পারছি না।

তঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, ‘অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। তবে গাড়িটি কে চালাচ্ছিল তা পরিষ্কার নয়। তবে ইউএনও সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।

পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, ইউএনওর গাড়ি খাদে পড়ে একজন প্রকৌশলী নিহত হয়েছেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে।

পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম বলেন, তেঁতুলিয়া পর্যটন এলাকা হওয়ায় সরকারি গাড়িতে করে ইউএনও পঞ্চগড়ে এক কর্মকর্তাকে পৌঁছে দিচ্ছিলেন। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে। ঘটনা শোনার পরই ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/