• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

Reporter Name / ৯৮ Time View
Update : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:পার্বতীপুর শহরের প্রানকেন্দ্র দৌলতপুরের একটি বাসায় মোনালিসা আফরোজ মুক্তা (৩২) নামক এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

জানা যায়, মঙ্গলবার (২ এপ্রিল) বেলা ৩ টার দিকে হঠাৎ করে শোয়ার ঘর ভিতর থেকে বন্ধ করে ছাদের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঔষধ বিক্রেতা ফারুক উজ্জামান ফারুকের স্ত্রী আত্নহত্যা করে।

মুক্তার স্কুল পড়ুয়া বড় মেয়ে দরজা খুলতে না পেরে চিৎকার করলে তা জানাজানি হয়। খবর পেয়ে রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এলাকাসূত্রে জানা যায়, মুক্তার স্বামী ফারুক ছোটখাটো ঔষধ ব্যবসার সাথে জড়িত থাকলেও সংসারে অভাব ছিলো। অভাবের রেশ ধরে পারিবারিক কলহের কারনে আত্নহত্যাটি সংঘটিত হতে পারে বলে অনেকের ধারনা।

উল্লেখ্য উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের ডাঙ্গাপাড়া ব্রহ্মতর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ডাক্তার সুলতানের ছেলে ফারুকের সাথে একই উপজেলার রামপুর ইউনিয়নের শিমুলিয়া পাড়া গ্রামের মোসলেমউদ্দীনের মেয়ে মুক্তার সাথে প্রায় ১২ বছর আগে তাদের বিবাহ সম্পন্ন হয়। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ব্যাপারে রেলওয়ে থানার ওসি সাকিউল আলমের সাথে কথা হলে জানান, আপাতত একটি ইউডি মামলা নেয়া হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/