• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :

পার্বতীপুরে ৫৪-তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Reporter Name / ৯০ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

উপজেলা প্রতিনিধি

পার্বতীপুর (দিনাজপুর) : জেলার পার্বতীপুর উপজেলায় ৫৪-তম স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। মহাড়ম্বর এবং ভাবগাম্ভীর্যতার মধ্য দিয়ে স্থানীয় স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার পক্ষ থেকে সালাম গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় ও রেলওয়ে থানার ওসি সাকিউল আজম।

এরপর অতিথিবৃন্দ নির্ধারিত আসনে বসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংস্থার ডিস-প্লে উপভোগ করেন। শেষে নানা ইভেন্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

কুচকাওয়াজ শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারবর্গকে সংবর্ধনা প্রদান করেন একই নেতৃবৃন্দ।

সেখানে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রশাসক উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক। বিশেষ অতিথির বক্তব্য দেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন।আলোচনা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা প্রশাসক ফাতেমা খাতুন উপস্থিত সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গের হাতে একটি উপহারের প্যাকেট ও ইফতার সামগ্রী তুলে দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রিয়াজ মাহমুদ। এর আগে সকালে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনায় স্থানীয় শহীদ মিনার, গনকবর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।

স্টেডিয়ামের কুচকাওয়াজ অনুষ্ঠানে পার্বতীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাধীনতার বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/