• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ!

Reporter Name / ৯১ Time View
Update : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

“আবারও শহিদুলের বিরুদ্ধে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ” শিরোনামে গত ৮ মার্চ টাঙ্গনটাইমস অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিত মো. শহিদুল ইসলাম।

তিনি মঙ্গলবার (১২ মার্চ) তার পাঠানো এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি প্রতিবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গত ৬ মার্চ একজন সংবাদকর্মী তার ফেসবুক আইডিতে “ঠাকুরগাঁওয়ে টিসিবি’র মালামাল প্যাকেটজাতে ডিসি অফিসের এক কর্মচারি লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ ডিলারদের মর্মে স্ট্যাস্টাস প্রদান করেন। যা সত্য নয়। অনুমতি ছাড়া আমার ছবি বিকৃত করা হয়েছে।

আবারও শহিদুলের বিরুদ্ধে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ !

তিনি আরও জানান টিসিবির সাথে তৎকালিন যে সমস্ত কর্মকর্তা ও কর্মচারি দায়িত্ব পালন করেছেন তাদের বক্তব্য নেওয়া হয়নি। যাদের বক্তব্য নেওয়া হয়েছে তারা টিসিবির ডিলার হলেও টিসিবি গোডাউন হতে পন্য লোডিং-আনলোডিং, প্যাকেজিং এবং বিতরণ সম্পর্কে জানেন না। তৎকালিন কর্মকর্তার বক্তব্য না নিয়ে বর্তমান দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার বক্তব্য নেওয়া হয়েছে। যা পূর্বের কাজের সাথে কোন ভাবেই বর্তমান কর্মকর্তা-কর্মচারির সম্পৃক্ততা নেই।

শহিদুল ইসলাম উল্লেখ করেন তৎকালিন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো : মামুন ভূইয়া বদলী হওয়ার তিন মাস অতিবাহিত হয়। কাজেই সঠিকতা যাচাই না করে উদ্দেশ্য প্রণোদিত, ভিত্তিহীন, বানোয়াট সংবাদ প্রকাশ হওয়ায় আমি এবং আমার পরিবার সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন, গণমাধ্যমে হেনস্থা, অফিসিয়াল ভাবে বিব্রতকর পরিস্থিতি এবং মানহানির শিকার হয়েছি। যা আমিসহ আমার পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে।

প্রকৃত ঘটনা, তৎকালিন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো : মামুন ভূইয়া মহোদয়ের মৌখিক আদেশে শুধুমাত্র টিসিবি’র গোডাউন ঘরে মালামাল লোডিং, আনলোডিং, প্যাকেজিং এর কার্যক্রম দেখভাল করার জন্য আমাকে দায়িত্ব দেয়। মশুর ডাল প্যাকেজিং বাবদ বিল ও লোডিং, আনলোডিং এর জন্য শ্রমিকদের পারিশ্রমিক ডিলারগণ সরাসরি কুলি শ্রমিক ও প্যাকটজাত করনের শ্রমিকদের প্রদান করেছেন।

তিনি প্রতিবাদ বিজ্ঞপ্তিতে জানান উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ পালন করতে গিয়ে আমাকে ব্যক্তিগত ভাবে দায়ি করা হয়েছে। যা অযৌক্তিক ও উদ্দেশ্য প্রণোদিত। এ ধরণের উদ্দেশ্যপ্রণোদিত, ভিত্তিহীন, বানোয়াট প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/