• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

রাণীশংকৈলে গ্রাম পুলিশের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

Reporter Name / ৯২ Time View
Update : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: জেলার রাণীশংকৈল উপজেলায় এক গ্রাম পুলিশকে বেদড়ক মারপিট করার অপরাধে ইউপি সদস্যকে আটক করেছে থানা পুলিশ ।

জানা গেছে,  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত রোববার রাতে নেকমরদ বাজারে উপজেলার নেকমরদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য দবিরুল ইসলামসহ তার ছেলে রুবেল ইসলাম ৩নং ওয়ার্ডের গ্রাম পুলিশ শ্রী জগেন্দ্র নাথ রায়কে অতর্কিত ভাবে বেদড়ক মারপিট করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় গ্রাম পুলিশ জগেন্দ্র নাথ বাদি হয়ে দবিরুল ইসলাম সহ তার ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পরদিন সোমবার রাতে ইউপি সদস্য দবিরুল ইসলামকে আটক করে পুলিশ।

অভিযোগে জানা যায়,  ঋণ দানকারি সংস্থা ইকো সোশ্যাল অর্গানাইজেশন (ইএসডিও)  থেকে এক বছর আগে ১ লাখ টাকা ঋণ গ্রহণ করে গ্রাম পুলিশ শ্রী জগেন্দ্র নাথ রায়। সে ঋণের সমুদয় টাকা পরিশোধ করতে না পারায় ৯ হাজার টাকা বকেয়া রয়ে যায়। পরবর্তীতে ইউপি সদস্য দবিরুলের মধ্যস্থতায় জগেন্দ্র নাথ ঋণের টাকা পরিরোধ করেন।

কিন্তু ওই শাখার ব্যবস্থাপক সে টাকা জমা না করে, অন্যত্র বদলি হয়ে যায় । এদিকে গ্রাম পুলিশের কাছে কোন প্রমানপত্র না থাকায় পূনরায় ৯ হাজার টাকা পরিশোধ করতে হয়।

গ্রাম পুলিশ জগেন্দ্র নাথ রায় বলেন ইএসডিও’র পূর্বের ব্যবস্থাপককে পরিষদের এক সভায় দেখতে পাই। সেদিন ওনাকে জিজ্ঞেস করতে চেয়েছিলাম কিন্তু পারেননি। এমন বিষয় নিয়ে ইউপি সদস্য দবিরুল ইসলামের সাথে আলোচনা করলে ওই  ইউপি সদস্য এক পর্যায়ে অতর্কিতভাবে হামলা করে বেধরক মারপিট করে ।

ইউপি সদস্য দবিরুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন এবং বানোয়াট, আমি শুধু তাকে একটি থাপ্পড় মেরেছি।

সংশ্লিষ্ট নেকমরদ ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, ‘ঘটনাটি দু:খ জনক। গ্রাম পুলিশ জগেন্দ্র নাথ বর্তমানে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি থানায় অভিযোগ দিয়েছেন। আইন অনুযায়ী যা ব্যবস্থা হওয়ার তা হবে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে এবং একজন আসামি গ্রেফতার হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/