• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে এক মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name / ১৫৩ Time View
Update : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড
হেরোইন রাখার দায়ে সিরাজগঞ্জের তাড়াশে আব্দুস সালাম নামের এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সালাম চাপাইনববাগঞ্জ জেলার রেহাইচর আদর্শপাড়া গ্রামের মো. নাঈম উদ্দিনের ছেলে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এড.আব্দুর রহমান ও স্টোনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ২২ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদস্যরা জানতে পারেন রাজশাহী থেকে একটি ট্রাক মাদকদ্রব্য বহন করে ঢাকার দিকে যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে তাড়াশের মহিষলুটি বাজারে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। এমন সময়ে একটি ট্রাককে গতিরোধ করে তল্লাশি চালানো হয়। ট্রাকে থাকা আব্দুস সালামের দেহ তল্লাশি করে ২০৬ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. জহির উদ্দিন বাদী হয়ে তাড়াশ থানায় মামলা দায়ের করেন। মামলা চলাকালে ৬জন সাক্ষী গ্রহণ করে আদালত। সাক্ষ্য প্রমাণ শেষে আজ আদালত এই রায় প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/