• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

ঠাকুরগাঁও-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আলী আসলাম জুয়েল

Reporter Name / ১০৮ Time View
Update : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে প্রার্থী হওয়ার জন্য জেলার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন আলী আসলাম জুয়েল। বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার।

মঙ্গলবার (২৮নভেম্বর) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমারের কাছে এই পদত্যাগ পত্র দাখিল করেন তিনি।

পরে ইউএনও’র কাছে থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র ক্রয় করেন তিনি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন আলী আসলাম জুয়েল। তিনি দীর্ঘদিন ধরে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আলী আসলাম জুয়েলের সমর্থকরা জানান, জনপ্রিয় প্রার্থীদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে গ্রিন সিগন্যাল পেয়েছেন। ঠাকুরগাঁও -২ আসনে আলী আসলাম জুয়েলের জনপ্রিয়তায় অন্যান্য প্রার্থীর চেয়ে বহুগুণে বেশি। দলের বাহিরেও দলমত নির্বিশেষে তার গ্রহণযোগ্যতা রয়েছে। সাধারণ মানুষের সাথে সম্পৃক্ততা রয়েছে। তাই তিনি নির্বাচনের মাঠে লড়াই করতে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ হতে পদত্যাগ করেছেন। জয়ের মালা এবার জুয়েলের গলায় পড়ানো হবে বলে জানান তারা।

আলী আসলাম জুয়েল বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন স্বতন্ত্র প্রার্থী। তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি। ইনশাল্লাহ ঠাকুরগাঁও -২ আসনের আপামর জনসাধারণ আমার সাথে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/