• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সম্পর্কের নতুন অধ্যায় মার্কিন প্রতিনিধি দলের সাথে আলোচনা বিশ্বব্যাপী অপতথ্য ও ভুল তথ্য প্রতিরোধে যৌথভাবে কাজ করবে বাংলাদেশ ও তুরস্ক -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাজার কারসাজির বিরুদ্ধে ইশতেহার অনুযায়ী কঠোর ব্যবস্থা নেবে সরকার : পররাষ্ট্রমন্ত্রী দুর্যোগের কথা মাথায় রেখেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে -দুর্যোগ প্রতিমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ঠাকুরগাঁওয়ে কারখানার বিষাক্ত বর্জ্যের দুর্গন্ধে শিশুসহ হাসপাতালে ভর্তি ৪ হাসপাতাল কর্তৃপক্ষের উদাসিনতায় বিকল হয়ে আছে রক্ত পরীক্ষার মেশিন ! রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় এক ভ্যান চালকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বিচারকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত সভাপতির উপর হামলা, মামলার আসামীরা ধরাছোঁয়ার বাইরে

ঠাকুরগাঁও-৩ আসনে আ.লীগ, জাপাসহ ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Reporter Name / ১৪২ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

উপজেলা প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ- রানীশংকৈল) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, ন্যাশনাল পিপলস্ পার্টি,বিকল্প ধারা বাংলাদেশ ও এক জন সতন্ত্র প্রার্থীসহ ৬ জন মনোয়নপত্র জমা করেছেন।

তারা নিজ নিজ সমর্থক নিয়ে পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট এই মনোনয়নপত্র দাখিল করেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার শাহরিয়ার নজিরের কাছে মনোনয়ন পত্র জমা দেন ওয়ার্কাস পাটির প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়, দুপুরে আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক এবং পরে বর্তমান এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি হাফিজ উদ্দীন আহমেদ, বিকল্প ধারা বাংলাদেশের প্রার্থী এস এম খলিলুর রহমান ও ন্যাশনাল পিপলস্ পার্টির চেয়ারম্যান শেখ ছালাউদ্দীনের পক্ষে সাফি আল আসাদ মনোনয়নপত্র জমা দেন।

এদিকে এ আসনের অপর সহকারী রির্টানিং অফিসার ও রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের কাছে আশা মুনি নামে একজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তবে তার দপ্তর থেকে সিরাজুল ইসলামে নামে অরো একজন মনোনয়ন পত্র সংগ্রহ করলেও তিনি জমা দেননি।

এই মনোনয়ন পত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রকিবুল ইসলাম।

উল্লেখ্য, এ আসন টি পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার ২টি পৌরসভা ও ১৬ টি ইউনিয়ন নিয়ে গঠিত । মোট ভোটার ৩ লাখ ৪৪ হাজার ৩৫৪ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৭৪ হাজার ৯৬৬ জন এবং মহিলা ১ লাখ ৬৯ হাজার ৩৮৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/