• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অপসারণ হয়নি ঝড়ে পড়া বটগাছ, খোলা আকাশের নীচে দুই পরিবার বিষাক্ত প্রাণী থেকে বাঁচতে যে দোয়া পড়বেন আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে— আ.লীগের প্লাটিনাম জুবিলিতে এলজিআরডি প্রতিমন্ত্রী বিএনপি স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির তোষণ না করলে দেশ আরও এগিয়ে যেতো : পররাষ্ট্রমন্ত্রী জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হলেন ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি ও নাগরিকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মদিনায় কমিউনিটি সভা: সৌদি প্রবাসীদেরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন, দিকনির্দেশনা ঠাকুরগাঁওয়ে দণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম হাজতে কেন শহিদুলের বিরুদ্ধে দুদকে মামলা ? ঠাকুরগাঁওয়ে পাটচাষি সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী অভিযানে মাদকসহ ৪ ব্যক্তি গ্রেফতার

Reporter Name / ১৬৮ Time View
Update : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : অপরাধ দমন, শান্তি শৃঙ্খলা রক্ষা ও মাদক প্রতিরোধে জেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯০বোতল ফেন্সিডিল, ১৩ পিচ ইয়াবাসহ ৪ ব্যক্তিকে আটক করেছে ঠাকুরগাঁও পুলিশ। পরে তাদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেফতারকৃতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের রনশিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল হোসেন (৩৩), হরিপুর উপজেলার মারাধর (দক্ষিনতলা) গ্রামের জমশেদ চৌধুরীর ছেলে কাজল আক্তার ওরফে ককটেল (১৮) ও খায়রুল ইসলামের ছেলে সোহাগ (১৯), ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে ফয়সাল আল মাজিদ মৌসুম (৩৫)। সে পৌর শহরের ইসলামনগর মহল্লায় এক সৌদি প্রবাসির বাসায় ভাড়া থাকতো।

ঠাকুরগাঁও পুলিশ জানায়, গত ২৪ ঘন্টায় সোমবার (২০ নভেম্বর) জেলার বিভিন্ন স্থানে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ৫ টি, পীরগঞ্জ থানা- ২ টি, বালিয়াডাঙ্গী থানা- ৯ টি, হরিপুর থানা- ১ টি, রাণীশংকৈল থানা- ১ টি, ভূল্লী থানা- ১ টিসহ সর্বমোট ১৯ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়েছে বলে জানায় পুলিশ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন মাদক ব্যবসায়ীদের কাউকেই ছাড় দেওয়া হবে না। আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ সব সময় তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/