• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার ; উদ্বিগ্ন সাধারণ মানুষ

Reporter Name / ৩০৮ Time View
Update : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অস্থিতিশীল করতে প্রতিবেশী দেশ ভারত সীমান্ত দিয়ে ঠাকুরগাঁওয়ে ঢুকছে  অবৈধ অস্ত্র। এ ঘটনায় ঠাকুরগাঁও-২ আসনের নির্বাচনী  এলাকার সাধারণ মানুষ উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তবে সহিংসতা প্রতিরোধে আইন শৃংখলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে বলে জানান জেলা প্রশাসক মাহবুবুর রহমান।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোর রাতে বালিয়াডাঙ্গী উপজেলার কান্তি ভিটা সীমান্তের মেইন পিলার ৩৮৮/২ আর এলাকার  ২০০ গজ বাংলাদেশের ভেতরে বঙ্গভিটা নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে বিজিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও- ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্ট কর্নেল তানজীর আহম্মদ। তিনি বলেন, রাতে বালিয়াডাঙ্গী উপজেলার বাংলাদেশের ভেতরে  প্রতিবেশী দেশ ভারত থেকে আসা একটি রাইফেল ও  একটি পিস্তল  পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয় ।

বিজিবির একটি সূত্র জানায়, নির্বাচনকে সামনে রেখে সীমান্তে অবৈধ অস্ত্রের প্রবেশ  ঠেকাতে আগে থেকে সতর্ক অবস্থায় রয়েছে  আইন শৃংখলাবাহিনী। গোয়েন্দা তৎপরতাবৃদ্ধিসহ নানামুখি পদক্ষেপ নেওয়ায় এ সব অস্ত্র উদ্ধার করা সম্ভব হচ্ছে। এসব কাজে প্রভাবশালী মহলের জড়িত থাকার দিকেও নজর রাখছেন তারা। তবে এই প্রভাবশালী মহলের কারা জড়িত সে ব্যাপারে বিস্তারিত বলেননি।

বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির বলেন, বিজিবি কর্তৃক উদ্ধার হওয়া  দুটি দেশীয় অস্ত্র। একটি শুটার গান । অপরটি পিস্তল। অস্ত্র দুটি আদালতের মাধ্যমে পুলিশ লাইনে জমা করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/