• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বিচারকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

Reporter Name / ১১৬ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে জেলা জজশীপ দল বনাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী দলের প্রীতি ক্রীকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২১ ফেব্রুয়ারি) শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে এ ব্যতিক্রমী ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী আদালতের যৌথ আয়োজনে প্রীতি ক্রীকেট ম্যাচের শুরুতেই বক্তব্য দেন ঠাকুরগাঁও বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার, জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) গাজী দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রীতি ম্যাচে জেলা জজশীপ টিম বিজয়ী হয়। বিজয়ী টিমকে ট্রফি তুলে দেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার ও তার মমতাময়ী মা লক্ষী রানী সরকার। বিচার বিভাগের ব্যতিক্রমী এ ম্যাচটি উপভোগ করে কয়েকশ দর্শক ও উভয় টিমের খেলোয়াড়, বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও কর্মচারীগণ। ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারা ভাষ্যকার সুজন খান।

জেলা জজশীপ দলে অধিনায়কের দায়িত্ব পালন করেন  জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) গাজী দেলোয়ার হোসেন। অপরদিকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী দলে অধিনায়কের দায়িত্ব পালন করেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিত্যানন্দ সরকার।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী দলের অন্য খেলোয়াড়রা হলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা,  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মাহাবুবুর রহমান, মো: আলাউদ্দীন, মো: আরিফুর রহমান,  জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন, রাজিব কুমার রায়সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অপরদিকে জজশীপ দলের অন্য খেলোয়াড়রা হলেন বিজ্ঞ যুগ্ম ও জেলা জজ (২য় আদালত) মো: শহিদুল ইসলাম, বিজ্ঞ সহকারী জজ পরিমল চন্দ্র রায়, বিজ্ঞ সহকারী জজ মো: ফয়সাল আহামেদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।

১৬ ওভারের খেলার শুরুতেই টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় জজশীপ টিম। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে ১৬ ওভার খেলে ৯ ওইকেটে মোট ৭৮ রান সংগ্রহ করে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিম। ৭৯ রানের টার্গেটের জবাবে দ্বিতীয় ইনিংসে ১২ ওভার খেলেই একটি মাত্র ইউকেট হারিয়ে ৭৯ রান করে জয়লাভ করে জজশীপ টিম। পরে জজশীপ টিমের খেলোয়াড়বৃন্দ আনন্দ উল্লাসে মেতে ওঠেন।

খেলায় জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকগণ, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে ক্রীকেট খেলেছেন। আর দর্শকরাও মন ভরে উপভোগ করেন প্রীতি ম্যাচের এই খেলা ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/