• শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মদিনায় কমিউনিটি সভা: সৌদি প্রবাসীদেরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন, দিকনির্দেশনা ঠাকুরগাঁওয়ে দণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম হাজতে কেন শহিদুলের বিরুদ্ধে দুদকে মামলা ? ঠাকুরগাঁওয়ে পাটচাষি সমাবেশ অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী যাবেন তরুণ প্রজন্মকে খেলাধুলায় আকৃষ্ট করতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি একে একে থলের বিড়াল বেড়িয়ে আসছে-মির্জা ফখরুল আউলিয়াপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি জিতেন, সম্পাদক বেনেডিষ্ট অতিরিক্ত টোল আদায়ের অভিযোগে কারাদণ্ড ও ৩ লক্ষ টাকা জরিমানা

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

Reporter Name / ৮৭ Time View
Update : রবিবার, ২৬ মে, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশু (০৮) কে মারপিট, জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সাথে ইট বেধে মোবাইল ফোনে ভিডওধারণের ঘটনায় দায়ের করা মামলায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) ওই শিশুর পিতা বাদী হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ পূর্বক ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ওই শিশু পৌর শহরের শাপলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় মামলার আসামী রাকিব ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামীদের সঙ্গে শিশুটিকে উত্যক্ত করতে থাকে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়।

এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে বিষয়টির ভিডিও ধারণ করে। আশ পাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়।

শিশুটি উল্লেখিত বিষয় পরিবারের সদস্যদের জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মিমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে বৈঠকে আসা মানুষজনের উপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে বেশ কয়েকজনকে আহত করে।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার গোয়ালপাড়া মহল্লার মো: আশরাফ হোসেনের ছেলে মো: রাকিব (১৫), মো: জুয়েল রানার ছেলে মো: ইয়াছিন আলী (১৪) ও একই এলাকার মো: লিটন আলীর ছেলে মো: রায়হান আলী (১২)। মামলায় অন্যান্য আসামীরা হলেন গোয়ালপাড়া মহল্লার মো: সেলিমের ছেলে মো: সাধন (৩৫) সহ অজ্ঞাতনামা ৪-৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/