• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে আধুনিক মানের সুরক্ষা হাসপাতালের উদ্বোধন

Reporter Name / ১১৭ Time View
Update : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষে ঠাকুরগাঁওয়ে আধুনিক মানের সুরক্ষা হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) বিকালে মজেস টাওয়ার, বঙ্গবন্ধু সড়কের পাশে সরকারপাড়ায় অবস্থিত নিজস্ব ভবনে এই আধুনিক মানের হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের ঠাকুরগাঁও জেলা শাখার উপদেষ্টা ও সাবেক সিভিল সার্জন ডা . আবু মো: খায়রুল কবির।

উদ্বোধন শেষে তিনি হসপিটালের বিভিন্ন ইউনিট ও কার্যক্রম পরিদর্শন করেন। আধুনিক যন্ত্রপাতিতে সজ্জিত ও ডিজিটাল ল্যাবরেটরী, এক্স-রে আলট্রাসনোগ্রাম, আধুনিক মানের অপারেশন থিয়েটার, মা ও নবজাতক পরিচর্য়ার মানসম্মত ইউনিট গুলো পরিদর্শন শেষে তিনি বলেন, ঠাকুরগাঁওয়ের মানুষের জন্য উন্নতমানের স্বাস্থ্যসেবার এক নতুন দিগন্তের সূচনা হলো।

এ সময় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: শুভেন্দু কুমার দেবনাথ, ডাঃ মোঃ ইফতেখায়রুল ইসলাম, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টো, যুগ্ন সাধারণ সম্পাদক রোদেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের মালিক রুমেল চৌধুরী, পৌকাউন্সিলর ও প্যানেল মেয়র সুদাম সরকার, সুরক্ষা হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক দানিয়েল সিংহসহ আরো অনেকে।

হসাপিটালটিতে সার্বক্ষনিক বিদ্যুৎ ব্যবস্থাসহ লিফট, ২৪ ঘন্টায় চিকিৎসা সংক্রান্ত সকল ধরনের সার্ভিস সেবা প্রদান করা হবে।

এ-প্রসঙ্গে হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা: রশনা বর্মন রোজ বলেন, ঠাকুরগাঁওয়ের সর্বস্তরের মানুষকে উন্নত চিকিৎসাসেবা প্রদানের লক্ষে আমাদের এই ক্ষদ্র উদ্যোগ । সবার সার্বিক সহযোগিতা থাকলে আমাদের কার্যক্রম আগামীদিনে আরো উন্নত সেবা প্রদান করতে সক্ষম হবো। তিনি বলেন এই হসপিটালটি ১০ শয্যা বিশিষ্ট। এর মধ্যে ২ টি ভিআইপি কেবিন, ২ টি সাধারণ কেবিন ও মহিলা ওর্য়াডে ৩ টি ও পুরুষ ওর্য়াডে ৩টি উন্নত মানের শয্যা রয়েছে। দুঃস্থ ও অসহায় গরীব রুগীদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে। সার্বক্ষনিক মেডিকেল অফিসার, অভিজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে।

সুরক্ষা হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে যাওয়ার সহজ উপায় ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল হতে পশ্চিম দিকে ২০০ গজ দূরে বঙ্গবন্ধু সড়কের পাশে মজেস টাওয়ার, সরকার পাড়ায় অবস্থিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/