• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
অপসারণ হয়নি ঝড়ে পড়া বটগাছ, খোলা আকাশের নীচে দুই পরিবার বিষাক্ত প্রাণী থেকে বাঁচতে যে দোয়া পড়বেন আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে— আ.লীগের প্লাটিনাম জুবিলিতে এলজিআরডি প্রতিমন্ত্রী বিএনপি স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির তোষণ না করলে দেশ আরও এগিয়ে যেতো : পররাষ্ট্রমন্ত্রী জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হলেন ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি ও নাগরিকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মদিনায় কমিউনিটি সভা: সৌদি প্রবাসীদেরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন, দিকনির্দেশনা ঠাকুরগাঁওয়ে দণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম হাজতে কেন শহিদুলের বিরুদ্ধে দুদকে মামলা ? ঠাকুরগাঁওয়ে পাটচাষি সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

Reporter Name / ১০০ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন মোশারুল ইসলাম সরকার এবং রাণীশংকৈল উপজেলায় নির্বাচিত হয়েছেন আহম্মদ হোসেন বিপ্নব।

ঠাকুরগাঁও সদর

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে মো: মোশারুল ইসলাম সরকার (মোটরসাইকেল)প্রতীক ১ লক্ষ ৬ হাজার ৬৫৫ ভোটে পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. অরুনাংশু দত্ত টিটো (আনারস) প্রতীক পেয়েছেন ৯২ হাজার ৪২৪ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মো: আব্দুর রশিদ (টিউবওয়েল) প্রতীক ১ লক্ষ ৫ হাজার ৫০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: গোলাম মোস্তফা (উড়োজাহাজ) প্রতিক পেয়েছেন ৭৩ হাজার ১৮৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাশহুরা বেগম হুরা (কলস) প্রতীক ১ লাখ ৩ হাজার ৮৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রিয়া আগারওয়ালা (ফুটবল) প্রতিক পেয়েছেন ১ লাখ ৩ হাজার ২৩৮ ভোট।

রাণীশংকৈল

রাণীশংকৈল উপজেলায় আহম্মদ হোসেন বিপ্নব (ঘোড়া) প্রতীক নিয়ে প্রথম বারের মতো ৪৪ হাজার ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সইদুল হক (আনারস) প্রতীক পেয়েছেন ৩৪ হাজার ১৮০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মো. সোহেল রানা ৩৩ হাজার ১২ ভোট পেয়ে পূনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রমজান আলী (বৈদ্যুতিক বাল্ব) প্রতীক পেয়েছেন ৩২ হাজার ৮৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন আক্তার (হাঁস) প্রতিক ৩২ হাজার ৭৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরিদা ইয়াসমিন (ফুটবল) প্রতীক পেয়েছেন ২৯ হাজার ১৭৫ ভোট।

উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

অপরদিকে রাণীংশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/