• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ওয়ালটনের গ্রাহক সুরক্ষার অর্থ পেলেন মৃত ব্যক্তির পরিবার

Reporter Name / ৯৭ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ওয়ালটন কোম্পানীর পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ে গ্রাহক সুরক্ষা সহায়তা হিসেবে এক ব্যক্তির নমিনিকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ওয়ালটন প্লাজায় এই সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, আজিবুল হক ওয়ালটন কোম্পানীর একজন গ্রাহক ছিলেন। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার মধুপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি ২০২৩ সালের ২৮ জুন রুহিয়া ওয়ালটন প্লাজা শো রুম হতে একটি ওয়ালটন ফ্রিজ কিস্তিতে কিনেন । যার মূল্য ছিল ৪৮ হাজার ৫১৯ টাকা। তিনি ক্রয়ের সময় নগদ ২০ হাজার টাকা পরিশোধ করেন। আর বাকী টাকা কিস্তিতে পরিশোধ করার কথা। কিন্তু এক কিস্তির ৬ হাজার টাকা পরিশোধ করার পরেই ২০২৩ সালের ১০ ডিসেম্বর মারা যান।

এরই প্রেক্ষিতে কোম্পানি ওই মৃত ব্যক্তির নমিনিকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানীর ডেপুটি ডিরেক্টর ও সিনিয়র ম্যানেজার জুয়েল রানা,  রুহিয়া থানার  অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল মন্ডল, রুহিয়া ওয়ালটন প্লাজার ম্যানেজার মেহেদী আহম্মদ , রুহিয়া থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য ওসমান গণি প্রমুখ।

নমিনি মরিয়ম বলেন এই আর্থিক সহায়তায় আমার পরিবারের অনেক উপকারে আসবে। এ জন্য ওয়ালটন কোম্পানি কর্তৃপক্ষ ধন্যবাদ।

এ ব্যপারে ওয়ালটন প্লাজার ডেপুটি ডিরেক্টর ও সিনিয়র ম্যানেজার জুয়েল রানা বলেন, গ্রাহকদের মৃত্যুজনিত দুরবস্থার কথা বিবেচনা করে ওয়ালটন গ্রাহক সুরক্ষা কর্মসূচি গ্রহন করেছে। এরই অংশ হিসেবে আজিবুল হকের নমিনি মরিয়মকে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/