• শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার চুরির অপবাদে দায়ন ঋষির মৃত্যুর ঘটনায়, গ্রেফতার-১ চুরির অভিযোগে নৃ-গোষ্ঠীর দুই শিশুকে পাশবিক নির্যাতন, মায়ের মৃত্যু আগামী ৩ জুন ঠাকুরগাঁওয়ে দূর্নীতি রোধে গণশুনানি এমপি আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত:পররাষ্ট্রমন্ত্রী চুরির অপবাদে মা ও ছেলেকে নির্যাতন, ৭ ঘন্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার পার্বতীপুর উপজেলা নির্বাচনের হালচাল জনতা ইমেজহীন ;একমুখী নির্বাচনের সম্ভাবনা রূপান্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

ঠাকুরগাঁওয়ে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ১০১ Time View
Update : বুধবার, ১ মে, ২০২৪
ছবিটি পূর্বের প্রেস ব্রিফিংয়ের

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা পুলিশ অভিযান চালিয়ে ২৭০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৬ বোতল ফেনসিডিল, ১শ গ্রাম গাঁজা উদ্ধারসহ  ৪ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। এছাড়াও জেলার সকল থানায় ২৪টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার আইন শৃংখলা রক্ষার্থে গত সোমবার ঠাকুরগাঁও সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া সরকারপাড়া গ্রামের জনৈক মো: মানিক মিয়ার বাড়ির পাশে থেকে ২০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করে। এ সময় ওই গ্রামের মো: আব্দুল হান্নানের ছেলে মো: আব্দুল মালেক (২৫) কে গ্রেফতার করা হয়।

সদর উপজেলার রুহিয়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে থানার ঘনিবিষ্টপুর আবেদপাড়া গ্রামের জনৈক মো: আব্দুস সত্তার (৩০) এর মুদির দোকানের সামনে থেকে ১শ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করে। এ সময় ওই গ্রামের মো: রফিকুল ইসলামের ছেলে মো: নুরজামান আরাফাত ওরফে টুকলু (২৬) কে গ্রেফতার করে। একই থানার কুজিশহর ভাঙ্গা কোয়ার্টার এর পাশ থেকে ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ সময় পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বোধগাঁও মাদ্রাসাপাড়া গ্রামের মো: হামিরুল ইসলামের ছেলে মো: সোহরাব হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়।

অপরদিকে পীরগঞ্জ থানা পুলিশের অভিযানে ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া কামাত পাড়া গ্রামে ২৫০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ওই গ্রামের মৃত বুধু মোহাম্মদের ছেলে মো: আব্দুল মালেক (২৫) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও গত ২৪ ঘন্টায় সদর থানায় ১৪টি, পীরগঞ্জ থানায় ১টি, বালিয়াডাঙ্গী থানায় ৩টি, রানীশংকৈল থানায় ১টি, হরিপুর থানায় ২টি, রুহিয়া থানায় ১টি ও ভুল্লী থানায় ০২ জন সহ মোট ২৪টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/