• শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার চুরির অপবাদে দায়ন ঋষির মৃত্যুর ঘটনায়, গ্রেফতার-১ চুরির অভিযোগে নৃ-গোষ্ঠীর দুই শিশুকে পাশবিক নির্যাতন, মায়ের মৃত্যু আগামী ৩ জুন ঠাকুরগাঁওয়ে দূর্নীতি রোধে গণশুনানি এমপি আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত:পররাষ্ট্রমন্ত্রী চুরির অপবাদে মা ও ছেলেকে নির্যাতন, ৭ ঘন্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার পার্বতীপুর উপজেলা নির্বাচনের হালচাল জনতা ইমেজহীন ;একমুখী নির্বাচনের সম্ভাবনা রূপান্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

এই সরকারের মাথার কাছে আজরাইল এসে পড়েছে : মির্জা ফখরুল

Reporter Name / ৭৩ Time View
Update : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকারের মাথার কাছে আজরাইল এসে পড়েছে, যতই লাফালাফি করুন লাভ হবেনি, সময় শেষ। আপনি যা কিছুই করেন জনগণ আপনাকে ক্ষমা করবে না। আপনাদের সব কিছু ফাঁস হয়ে গেছে।

রোববার (১৪ এপ্রিল) বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় আবু নুরের মিলের চাতালে আয়োজিত প্রয়াত জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তাঁর দীর্ঘদিনের সহকর্মী তৈমুর রহমানের স্মৃতি চারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে বাষ্পরুদ্ধ কন্ঠে মির্জা ফখরুল বলেন, তৈমুর রহমান এমন এক সময়ে চলে গেলেন যখন আমরা একটা ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সংগ্রাম করছি, তিনি এমন এক সময়ে চলে গেলেন যখন তার নেতৃত্ব আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। তিনি তৈমুর রহমানের স্মৃতি সংরক্ষণের জন্য বিএনপি বিশেষ উদ্যোগ নেবে বলে ঘোষণা করেন।

বিএনপির বর্ষিয়ান নেতা মির্জা ফখরুল আরও বলেন, রাজনীতি শুধু আমার বা বিএনপির জন্য প্রয়োজনীয় নয়, গোটা জাতি আজ আজ বিপদাপন্ন, আপনারা সংগ্রাম করুন, পুরো জাতি আপনার সাথে থাকবে। ৭১ সালের যুদ্ধে তৈমুর রহমানের বীরোচিত ভূমিকার উল্লেখ করে তিনি বলেন, আমরা ৭১ এ যুদ্ধ করেছিলাম, যাতে আমরা ভোট দিয়ে নিজেদের পছন্দমতো সরকার গঠন করতে পারি, একটা গণতান্ত্রিক রাষ্ট্র পাই, দুবেলা দুমুঠো খেতে পাই, ছেলেমেয়েদের ভালো শিক্ষা দিতে পারি। আজ স্বাধীনতার ৫৩ বছর পরে দুঃখের সাথে বলতে হয়, আমরা সে সমাজ গঠন করতে পারিনি। আজ যারা এদেশে জন সাধারণের উপর চেপে বসে আছে তারা এক দলীয় শাসন চালু করতে চায়, ৭৫ এর মতো আবার বাকশাল কায়েম করতে চায়।

মির্জা ফখরুল বলেন, ৯১ থেকে ২০০৮ পর্যন্ত এদেশে ততত্বাবধায়ক সরকারের অধীনে যেসব নির্বাচন হয়েছিল তা নিরপেক্ষ হয়েছিল। ২০০৮ সালে ক্ষমতায় এসে যখন তারা ৫টি সিটি কর্পোরেশন নির্বাচনের ৫টিতেই বিএনপির কাছে পরাজিত হলো, তারা বুঝলেন, জন সাধারণ আর তাদের ভোট দেবেন না। আর তখনই তারা দলীয় সরকারের অধীনে নির্বাচনের নিয়ম চালু করলো, যাতে তারা চিরকাল ক্ষমতায় থাকতে পারে।

গোটা দেশ আজ বিপদের সম্মুখীন। আজ যারা ক্ষমতায় বসে আছেন তারা ফ্যাসিস্টবাদী কায়দায় একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায় মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

ফখরুল বলেন , দেশের প্রায় ৬০ লাখ মানুষ আসামী । বাংলাদেশের প্রতিটি গ্রামের মানুষকে আসামী করা হয়েছে । তাদের অপরাধ, তারা কেন গণতন্ত্রের কথা বলে, প্রতিবাদ করে। সুষ্ঠু নির্বাচন চায় এটাই তাদের অপরাধ । তিনি বলেন, আওয়ামীলীগ বিনা প্রতিদ›িদ্বতায় এমপি হতে চায় ।
আখানগর বিএনপির সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ব্ক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, বিএনপি নেতা পয়গাম আলী, আব্দুল হামিদ, অ্যাড. আব্দুল হালিম, আনছারুল হক, ফরহাদ হোসেন আজাদসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/