• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

জনগণের সেবক হিসেবে থাকতে চাই-নবনির্বাচিত চেয়ারম্যান

Reporter Name / ১৯০ Time View
Update : শনিবার, ৯ মার্চ, ২০২৪

টাঙ্গন ডেস্ক :

ঠাকুরগাঁও : দলের একজন কর্মী এবং জনগণের সেবক হিসেবে থাকতে চায় বলে অঙ্গিকার ব্যক্ত করেছেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল।

শনিবার (৯ মার্চ) বিকালে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ সব কথা বলেন।

জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বলেন দলমত নির্বিশেষে প্রতিটি মানুষের বিশ্বাস, আস্থা রাখার কথা ব্যক্ত করেন। তিনি বলেন আগামী দিনে আওয়ামী পরিবারের প্রতিটি অংশে, যেখানে আমার প্রতিনিধির বিপদ সেখানে পাহাড়াদার হিসেবে কাজ করবো।

আপেল বলেন যেদিন জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জন্ম হলো, এই মহান দিনে দলের প্রতিটি অংশে, প্রতিটি আওয়ামী পরিবারের যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলা যুবলীগ, কৃষকলীগসহ সর্বস্থরে একজন কর্মী হিসেবে বাঁচতে চাই, আমি তাদের সেবক হিসেবে থাকতে চাই।

তিনি বলেন আমি আওয়ামীলীগ পরিবারের একজন শক্তি হিসেবে রুপান্তিত হতে চাই। আগামীদিন আমরা দুটি ভাই দেবাশীষ দত্ত সমীর, আব্দুল মজিদ আপেল ঠাকুরগাঁওয়ে প্রমান করতে চায় আওয়ামলীগ পরিবারের পাহাড়াদার আমরা।

আব্দুল মজিদ বলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আমাদের সকলের অভিভাবক ঠাকুরগাঁও-১ আসনের এমপি, ঠাকুরগাঁও আওয়ামীলীগের রুপকার, ঠাকুরগাঁও শহরের রুপকার ঠাকুরগাঁওয়ের মাটি ও মানুষের নেতা বাবু রমেশ চন্দ্র সেনের একান্ত আস্থাভাজন হয়ে জেলা পরিষদের উপ-নির্বাচনে আমি একজন প্রার্থী ছিলাম। আমার বন্ধু মাজহারুল ইসলাম সুজন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য তারও একান্ত আস্থাভাজন হয়ে আমি একজন প্রার্থী ছিলাম।

তিনি আরও বলেন আওয়ামীলীগ পরিবারের সকল স্থরের নেতাকর্মীর আস্থাভাজন হয়ে আমি একজন প্রার্থী ছিলাম। আমি বিশ^াস করি মহান আল্লাহ পাক স্ব-চিন্তার জায়গা থেকে, সততার জায়গা থেকে আমার প্রতিদ্ব›দ্বী যে প্রার্থী ছিলেন ওনার ঋণ থাকার কারণে ওনাকে মহামান্য হাই কোট ওনার প্রার্থীতা বাতিল করার কারণে আমাকে একক ভাবে নির্বাচিত করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সাংগঠিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টো, সন্তোষ কুমার আগরওয়াল, উপ-প্রচার ও প্রকশনা সম্পাদক মো. আবু সাঈদ সোহেল।

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরসহ জেলা ও উপজেলা আওয়ামীগের অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/