• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

ভিজিএফের নাম করে হাজার হাজার হাতিয়ে নেওয়ার অভিযোগ !

Reporter Name / ১৯০ Time View
Update : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের পূর্ব জামুরীপাড়া গ্রামে ভিজিএফ কার্ড দেওয়া নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য দীপক কুমার সেন ও তার কাকাতো ভাই শ্যামল সেনের বিরুদ্ধে।

শ্যামল সেন ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের জামুরী পাড়া গ্রামের ভবেশ সেনের ছেলে। সে টেইলরিং ব্যবসার সাথে জড়িত।

অভিযোগে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের  ইউপি সদস্য দীপক কুমার সেনের কাকাতো ভাই শ্যামল সেন বিগত দুই বছর আগে ভিজিএফ কার্ড দেওয়ার নাম করে পূর্ব জামুরীপাড়া গ্রামের দরিদ্র মানুষের কাছে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। কিন্তু বিগত দুই বছর পেরিয়ে গেলেও কোন কার্ড না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে ওই এলাকার দরিদ্র পরিবার গুলো।

এব্যাপারে শ্যামল সেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমি টাকাটা নিজে উঠায়নি। পূর্ব জামুরী পাড়া গ্রামের স্বপন ও রঞ্জিত টাকাটা উঠায় আমাকে দেয়। এখন যে লোক কার্ড দিবে সে আর কার্ড দিতে পারছে না।  সরকারি ভাবে নতুন করে কার্ড দেওয়ার কথা ছিল কিন্তু পূর্বের কার্ডধারীদের বহাল রাখায় নতুন করে কার্ড দেওয়া সম্ভব হয়নি।  টাকাটা আমি একাই নেইনি, আামার সাথে আরও দুই জন আছে। এছাড়াও যে কার্ডের জন্য টাকা নিয়েছিল সে আর টাকা ফেরত দিচ্ছে না।

স্থানীয় ইউপি সদস্য দীপক কুমার সেন বলেন বিষয়টি আমার জানা নেই। কেউ নাম করে টাকা  নিলে এর দায় আমি নিবো না।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ফজলে এলাহী মুকুট চৌধুরী বলেন বিষয়টি আমার জানা নেই। বিষয়টি জেনে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/