• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
৩য় দিনেও ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কারের দাবীতে হাজার হাজার শিক্ষার্থী খুলনায় সাংবাদিকদের কাজে বাধাকারিদের শক্ত হাতে দমন করা হবে-সিটি মেয়র বিদ্যালয়ে কর্মচারি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশে অনিয়মের অভিযোগ! কোটা আন্দোলনে নিহতদের স্মরণে ঠাকুরগাঁওয়ে গায়েবানা জানাজা রাজাকারের পক্ষে নেতৃত্বদানকারিদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী কোটা সংস্কার আন্দোলন: পথচারীসহ ৬ জন নিহতের ঘটনায় ব্লাস্টের উদ্বেগ হেলমেট লীগের হিংস্রতা রক্ষী বাহিনীকে ছাড়িয়ে গেছে-মুসলিম লীগ ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ, ধাওয়া-পাল্টা ধাওয়া ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত কোটা আন্দোলনে পলিটেকনিক্যালের শিক্ষার্থীরা

বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে পুলিশের তল্লাশী

Reporter Name / ১৮৯ Time View
Update : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশের তল্লাশীর অভিযোগ করেছে দলটি। আজ বুধবার রাত ১০টা ৪০মিনিটের দিকে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের ১৫ সদস্যের একটি টিম এ তল্লাশী চালায়।বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাত ১০টা ৪০ মিনিটের দিকে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ প্রবেশ করে এবং তল্লাশী চালায়। তারা আগামীকাল ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিং নিয়ে যায়। শুধু তাই নয়, আগামীকাল সকালে কেউ চেয়ারপার্সন কার্যালয়ে এলে তাকে গ্রেপ্তার করা হবে বলেও শাসিয়ে যায়।

তিনি আরও জানান, প্রায় ১৫ মিনিট অবস্থানের সময় কার্যালয়ের বিভিন্ন কক্ষ পুলিশ ভিডিও করে নেয়।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, পরে রাত সাড়ে ১১টায় গুলশান থানা থেকে ফুলেল তোরাটি আবারও গুলশান চেয়ারপার্সন অফিসে পৌঁছে দেয়া হয়েছে। সেই সঙ্গে গুলশান পুলিশ কমিশনার জানিয়েছেন, অল্প সংখ্যক নেতৃবৃন্দ সকালে গুলশান চেয়ারপার্সন অফিস থেকে শহীদ বুদ্ধিজীবি স্মৃতি সৌধে যাবার জন্য।

চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ প্রবেশের ঘটনার সময় অফিস স্টাফরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের লক্ষ্যে আগামীকাল বৃহস্পতিবার সকালে বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশে রওয়ানা দেয়ার কথা রয়েছে।

আরএম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/