• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সম্পর্কের নতুন অধ্যায় মার্কিন প্রতিনিধি দলের সাথে আলোচনা বিশ্বব্যাপী অপতথ্য ও ভুল তথ্য প্রতিরোধে যৌথভাবে কাজ করবে বাংলাদেশ ও তুরস্ক -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাজার কারসাজির বিরুদ্ধে ইশতেহার অনুযায়ী কঠোর ব্যবস্থা নেবে সরকার : পররাষ্ট্রমন্ত্রী দুর্যোগের কথা মাথায় রেখেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে -দুর্যোগ প্রতিমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ঠাকুরগাঁওয়ে কারখানার বিষাক্ত বর্জ্যের দুর্গন্ধে শিশুসহ হাসপাতালে ভর্তি ৪ হাসপাতাল কর্তৃপক্ষের উদাসিনতায় বিকল হয়ে আছে রক্ত পরীক্ষার মেশিন ! রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় এক ভ্যান চালকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বিচারকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত সভাপতির উপর হামলা, মামলার আসামীরা ধরাছোঁয়ার বাইরে

সারাদেশে র‍্যাবের ৪৬০ টহল দল

Reporter Name / ১২৬ Time View
Update : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

বিএনপিসহ বিরোধীদের ডাকা তৃতীয় দফার সর্বাত্মক অবরোধে সারাদেশে দায়িত্ব পালন করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ৪৬০টি টহল দল।

বুধবার (৮ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীতে র‍্যাব ফোর্সেসের ১৬০টি টহল দলসহ সারাদেশে ৪৬০টি টহল দল মোতায়েন রয়েছে।

এদিকে সারাদেশে বিএনপি-সমমনাদের তৃতীয় দফার অবরোধ চলছে। পূর্ব ঘোষিত ৪৮ ঘণ্টার এই কর্মসূচিতে সড়ক, রেল ও নৌপথ অবরোধের ঘোষণা দিয়েছে সরকার বিরোধী দলগুলো। বুধবার (৮ নভেম্বর) ভোর ছয়টা থেকে শুরু হওয়া এই অবরোধ চলবে শুক্রবার ভোর পর্যন্ত।

অন্যদিকে অবরোধের আগের দিন মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১১টায় রাজধানীর মালিবাগ এলাকায় একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা। পরে দমকল বাহিনী এসে আগুন নেভায়। রাজধানীর বিভিন্ন পয়েন্টে নিরাপত্তা রক্ষায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/