• শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার চুরির অপবাদে দায়ন ঋষির মৃত্যুর ঘটনায়, গ্রেফতার-১ চুরির অভিযোগে নৃ-গোষ্ঠীর দুই শিশুকে পাশবিক নির্যাতন, মায়ের মৃত্যু আগামী ৩ জুন ঠাকুরগাঁওয়ে দূর্নীতি রোধে গণশুনানি এমপি আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত:পররাষ্ট্রমন্ত্রী চুরির অপবাদে মা ও ছেলেকে নির্যাতন, ৭ ঘন্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার পার্বতীপুর উপজেলা নির্বাচনের হালচাল জনতা ইমেজহীন ;একমুখী নির্বাচনের সম্ভাবনা রূপান্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

১১৮ রানের টার্গেট দিলো টাইগ্রেসরা

টাঙ্গন টাইমস ডেস্ক / ৪৫ Time View
Update : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতেও ব্যাট হাতে সুবিধা করতে পারলো না বাংলাদেশ নারী ক্রিকেট দল। আজ ভারতের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে ১১৮ রানের টার্গেট দেয় টাইগ্রেসরা।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে দিলারা আক্তার ও নিগার সুলতানা জ্যোতির ব্যাটে ভর করে ৮ উইকেট হারিয়ে ১১৭ রান তোলে বাংলাদেশ নারী দল। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিল টাইগ্রেসরা। ওপেনিং জুটিতে ৪৬ রান তোলে দিলারা আক্তার ও মুর্শিদা খাতুন। ৬.৩ ওভারে মুর্শিদা ৯ রানে আউট হলে ভাঙে এই জুটি।

দলীয় সর্বোচ্চ রান আসে দিলারা আক্তারের ব্যাট থেকে। ২৭ বলে ৫ বাউন্ডারিতে ৩৯ রান করেন এই ওপেনার। ৩৬ বলে ১ বাউন্ডারিতে ২৮ রান করেন টাইগ্রেস অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। বাকিদের কেউ ছুঁতে পারেননি দুই অঙ্কের কোঠা। ‘ব্যাক টু ব্যাক’ গোল্ডেন ডাক মারেন ফাহিমা খাতুন। ডাক মারেন শরিফা খাতুনও।

বাংলাদেশের ইনিংসে ৪ ওভারে ২২ রানের খরচায় ২ উইকেট নেন ভারতীয় স্পিনার রাধা যাদব। একটি করে উইকেট নেন রেনুকা সিং, পূজা বস্ত্রকার এবং শ্রেয়াঙ্কা পাটিল।

আরএম/ টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/