• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
৩য় দিনেও ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কারের দাবীতে হাজার হাজার শিক্ষার্থী খুলনায় সাংবাদিকদের কাজে বাধাকারিদের শক্ত হাতে দমন করা হবে-সিটি মেয়র বিদ্যালয়ে কর্মচারি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশে অনিয়মের অভিযোগ! কোটা আন্দোলনে নিহতদের স্মরণে ঠাকুরগাঁওয়ে গায়েবানা জানাজা রাজাকারের পক্ষে নেতৃত্বদানকারিদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী কোটা সংস্কার আন্দোলন: পথচারীসহ ৬ জন নিহতের ঘটনায় ব্লাস্টের উদ্বেগ হেলমেট লীগের হিংস্রতা রক্ষী বাহিনীকে ছাড়িয়ে গেছে-মুসলিম লীগ ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ, ধাওয়া-পাল্টা ধাওয়া ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত কোটা আন্দোলনে পলিটেকনিক্যালের শিক্ষার্থীরা

আপিলে প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা

Reporter Name / ২৪৪ Time View
Update : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
@news @thakurgaon

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে সুপ্রিম কোর্টের আ‌বেদ‌নের শুনা‌নি শে‌ষে সংসদ নির্বাচনে অংশগ্রহণের অনুমতি দেওয়া হয় তাকে।

দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য প্রার্থিতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা আখতার মোল্লা। রিটার্নিং কর্মকর্তার প্রাথমিক বাছাইয়ে তার মনোনয়ন বাতিল হয়ে যায়। পরে তিনি উচ্চ আদালতে আপিল করেন প্রার্থিতা ফিরে পেতে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা আখতার মোল্লা ব‌লেন, দীর্ঘ ২৪ দিন আই‌নি লড়াইয়ের পরে প্রার্থীতা ফিরে পেয়েছি। প্রার্থিতা ফিরে পেতে ৫ ডিসেম্বর থেকে লড়াই করছি। আমি আশাবাদী ছিলাম, শেষ পর্যন্ত আমার জয় হলো।

তিনি বলেন, আমার বিশ্বাস ঠাকুরগাঁওয়ের মানুষ আমাকে তাদের ভোট দিয়ে বিজয়ী করবে। আমি সবার কাছে দোয়া চাই সবাই যেন আমাকে ভোট দিয়ে নির্বাচনে তাদের সেবা করার সুযোগ করে দেন।

প্রসঙ্গত, ৪ ডিসেম্বর ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা এক পার্সেন্ট ভোটারের সমর্থন কম দেখানোর অভিযোগে তাহমিনার মনোনয়নপত্র বাতিল করে দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/