• শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার চুরির অপবাদে দায়ন ঋষির মৃত্যুর ঘটনায়, গ্রেফতার-১ চুরির অভিযোগে নৃ-গোষ্ঠীর দুই শিশুকে পাশবিক নির্যাতন, মায়ের মৃত্যু আগামী ৩ জুন ঠাকুরগাঁওয়ে দূর্নীতি রোধে গণশুনানি এমপি আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত:পররাষ্ট্রমন্ত্রী চুরির অপবাদে মা ও ছেলেকে নির্যাতন, ৭ ঘন্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার পার্বতীপুর উপজেলা নির্বাচনের হালচাল জনতা ইমেজহীন ;একমুখী নির্বাচনের সম্ভাবনা রূপান্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

গুরুত্বপূর্ণ ইস্যুতে বৈঠকে বসছে আওয়ামী লীগ

টাঙ্গন টাইমস ডেস্ক / ২৪ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন, দলীয় শৃঙ্খলা ও রাজনৈতিক ইস্যু সামনে রেখে আজ বসছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ বৈঠক অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

দলীয় সূত্র জানায়, বৈঠকে উপজেলা নির্বাচন নিয়ে বিস্তারিত আলোচনা হবে। দলীয় নির্দেশনার পরও মন্ত্রী-এমপিদের যেসব স্বজন এখনো নির্বাচনের মাঠে রয়েছেন তাদের বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা আসতে পারে। এ ধরনের প্রার্থী ও তাদের স্বজন মন্ত্রী- এমপিদের তালিকা উপস্থাপন করা হতে পারে বৈঠকে।

সংশ্লিষ্টরা জানান, ৩০শে এপ্রিলের বৈঠকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকরা তাদের বিভাগ অনুযায়ী প্রতিবেদন দিবেন। কোন কোন বিভাগে মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্বাচনে প্রার্থী হয়েছেন। এবং কোন প্রেক্ষাপটে তারা প্রার্থী হয়েছেন সে বিষয়টিও সাংগঠনিক সম্পাদকদের রিপোর্টে উপস্থাপিত হবে।

এর বাইরে সম্প্রতি বিএনপি রাজপথে তাদের কর্মসূচি ঘোষণা করেছে। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে নয়াপল্টন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওই কর্মসূচি ঘোষণা করা হয়। কিন্তু তীব্র তাপপ্রবাহের কারণে তারা কর্মসূচি স্থগিত করে।

আওয়ামী লীগ নেতারা মনে করছেন, রাজনীতি আবারো রাজপথে গড়াবে। এক্ষেত্রে আমাদের ভূমিকা কী হবে তার নির্দেশনা দেবেন দলীয় সভাপতি শেখ হাসিনা। আবার ১৪ দলীয় জোটের সঙ্গে আওয়ামী লীগের রাজনৈতিক জোট কেমন ভাবে এগোবে তা নিয়েও বৈঠকে আলোচনা হতে পারে বলে জানান দলটির নেতারা।

আরএম/ টাঙ্গন টাইমস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/