• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
৩য় দিনেও ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কারের দাবীতে হাজার হাজার শিক্ষার্থী খুলনায় সাংবাদিকদের কাজে বাধাকারিদের শক্ত হাতে দমন করা হবে-সিটি মেয়র বিদ্যালয়ে কর্মচারি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশে অনিয়মের অভিযোগ! কোটা আন্দোলনে নিহতদের স্মরণে ঠাকুরগাঁওয়ে গায়েবানা জানাজা রাজাকারের পক্ষে নেতৃত্বদানকারিদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী কোটা সংস্কার আন্দোলন: পথচারীসহ ৬ জন নিহতের ঘটনায় ব্লাস্টের উদ্বেগ হেলমেট লীগের হিংস্রতা রক্ষী বাহিনীকে ছাড়িয়ে গেছে-মুসলিম লীগ ঠাকুরগাঁওয়ে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ, ধাওয়া-পাল্টা ধাওয়া ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত কোটা আন্দোলনে পলিটেকনিক্যালের শিক্ষার্থীরা

মেয়ে-জামাইকে ঈদে সেমাই ও কাপড় দিতে না পারায় শাশুড়ির আত্মহত্যা

Reporter Name / ১০৫ Time View
Update : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : বালিয়াডাঙ্গী উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের জাহানারা (৬৫) নামে এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৬ এপ্রিল) মধ্যরাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের ছাগলডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির।

বৃদ্ধা জাহানারা উপজেলার ছাগলডাঙ্গী গ্রামের বজির উদ্দীনের স্ত্রী।

স্থানীয়রা বলেন, সোমবার রাতে ছাগলডাঙ্গী গ্রামে ঈদে মেয়ে-জামাইকে সেমাই ও কাপড় কিনে দিতে না পারায় স্বামীর সাথে কথা কাটাকাটি হয় জাহানারার। পরে স্বামী বাড়ীর পাশে নিজ দোকানে ঘুমিয়ে পরে এবং জাহানারা নিজ ঘরে বুধবার মধ্যরাতে আত্মহত্যা করে। পরে তাঁর ছেলে মা‘কে ডাকতে গেলে জাহানারার লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

বৃদ্ধার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, অভাবের কারণে এবার আমার বোন-ভগ্নিপতিকে জামা-কাপড় দিতে না পারায় অভিমান করে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/