• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

Reporter Name / ১৬২ Time View
Update : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মাহবুবা বেগম (৪৫) ও মনসুর রহমান (৫০) নামের সুগার মিলের দুই কর্মচারী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে সময় শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলাম প্লাজার সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের এ ঘটনা ঘটে। নিহত মাহবুবা বেগম পঞ্চগড় সদর উপজেলার নয়া বস্তির মৃত ফজলুল হকের স্ত্রী এবং নিহত মনসুর রহমান ঠাকুরগাঁও সদর উপজেলার গবিন্দনগর এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র বলে তথ্য পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে অফিস ছুটির পর পঞ্চগড় যাবার উদ্দেশ্যে সহকর্মী মনসুর রহমানের মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও বাসস্টান্ড পর্যন্ত যাচ্ছিলেন মাহবুবা বেগম। শহরের বঙ্গবন্ধু সড়কের ইসলাম প্লাজার সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা বালিয়াডাঙ্গী গামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী দুইজনই রাস্তায় ছিটকে পড়েন।

এসময় মাহবুবার মুখ থেকে রক্তপাত হলে আশেপাশের লোকজন দ্রুত তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবাকে মৃত ঘোষনা করেন এবং এর দশ মিনিট পর প্রাথমিক চিকিৎসা চলাকালীন সময়ে মনসুর রহমানেরও মৃত্যু হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি এ বি এম ফিরোজ ওয়াহিদ সড়ক দূর্ঘটনায় দুজন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা যায় নি। এব্যাপারে অভিযোগ সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/