• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

পানিতে বৃদ্ধার ৫০ বছর পার

Reporter Name / ১২৯ Time View
Update : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

ভিয়েতনামের একজন ৭৫ বছর বয়সী মহিলা দাবি করেছেন যে, তিনি গত ৫০ বছর ধরে পানি এবং কোমল পানীয়ের উপর জীবনযাপন করছেন। তিনি যোগ করেছেন যে, এ ৫০ বছরে তিনি কোনো শক্ত খাবার খাননি এবং কেবল পানি এবং কোমল পানীয় পান করেন।

বোইথি লুই নামের ওই নারী ভিয়েতনামের বান ফু প্রদেশের লুস নিন কমিউনের বাসিন্দা। আপাতত তার স্বাস্থ্য বেশ ভাল এবং এটি তার খাদ্যের কারণে যা আরও আশ্চর্যজনক।

তিনি বলেছেন, এটি তার জীবনে শুরু হয়েছিল ১৯৬৩ সালে যখন তিনি একটি পাহাড়ে ভিয়েতনাম যুদ্ধের সময় আহত সৈন্যদের চিকিৎসা করার সময় বজ্রপাতের শিকার হন। বজ্রপাতে তিনি অজ্ঞান হয়ে গেলেও তার জীবন রক্ষা পায়। কিন্তু এরপর তিনি আর আগের মতো নেই। জ্ঞান ফেরার পর তিনি বেশ কয়েকদিন কিছু খাননি। এরপর তার বন্ধুরা তাকে চিনির পানি খাওয়াতে থাকে।

এ ঘটনার পর কয়েক বছর ধরে তিনি শক্ত খাবারে ছিলেন কারণ তার পরিবার এবং বন্ধুরা তা করার জন্য জোর দিয়েছিল। কিন্তু তিনি আর এই ধরনের খাবারের আকাক্সক্ষা করেননি এবং ১৯৭০ সালে তিনি কঠিন খাবার ত্যাগ করেন এবং শুধুমাত্র পানি এবং কোমল পানীয় পান করতে শুরু করেন।

এখন তার বাড়ির রেফ্রিজারেটর এবং ফ্রিজার পানি এবং চিনিযুক্ত কোমল পানীয়তে ভরা। তিনি বলেন, এ সময়ের মধ্যে তিনি তার বাড়ন্ত শিশুদের জন্য বাড়িতে খাবার রান্না করেছেন, কিন্তু তিনি নিজে তা খেতেন না। সূত্র : জং নিউজ।

আরএম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/