• সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সালাহ উদ্দিন জুয়েলের আ’লীগের মনোনয়নপত্র সংগ্রহ

Reporter Name / ২২৩ Time View
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

খুলনা ব্যুরো :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে খুলনা-২ (খুলনা সদর ও সোনাডাঙ্গা ) আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. তরিকুল আলম খান, কাজী জাহিদ হোসেন, খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. আবু হানিফ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সহ-সভাপতি ড. সাঈদুর রহমান, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, নগর ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান সুজনসহ প্রমুখ।

গতকাল শনিবার দুপুরে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয় থেকে খুলনা-২ আসনের (খুলনা সদর ও সোনাডাঙ্গা) মনোনয়নপত্র উত্তোলন করার পর মনোনয়ন পত্রটি পূরণ করে একই দিনে জমা প্রদান করা হয়। এছাড়াও ঢাকাস্থ খুলনার অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/