• শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার চুরির অপবাদে দায়ন ঋষির মৃত্যুর ঘটনায়, গ্রেফতার-১ চুরির অভিযোগে নৃ-গোষ্ঠীর দুই শিশুকে পাশবিক নির্যাতন, মায়ের মৃত্যু আগামী ৩ জুন ঠাকুরগাঁওয়ে দূর্নীতি রোধে গণশুনানি এমপি আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত:পররাষ্ট্রমন্ত্রী চুরির অপবাদে মা ও ছেলেকে নির্যাতন, ৭ ঘন্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার পার্বতীপুর উপজেলা নির্বাচনের হালচাল জনতা ইমেজহীন ;একমুখী নির্বাচনের সম্ভাবনা রূপান্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় বিজয়ী হলেন যারা

আইনজীবী সমিতি’র সভাপতি জয়নাল, সম্পাদক এন্তাজুল

Reporter Name / ৯০ Time View
Update : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচানে সভাপতি নির্বাচিত হয়েছেন এ্যাড. জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ্যাড. মো: এন্তাজুল হক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহন। রাতে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচনে সভাপতি পদে এ্যাড. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক পদে এ্যাড. মো: এন্তাজুল হক নির্বাচিত হন।

নির্বাচনে বিএনপি মনোনীত এড জয়নাল আবেদীন ১২৬ ভোট পেয়ে সভাপতি ও ইনতাজুল হক ১২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেলের ৮ জন এবং আওয়ামী লীগ সমর্থীত প্যানেলের ৪ জন নির্বাচিত হন।

বিএনপি সমর্থিত প্যানেলের নির্বাচিতরা হলেন সভাপতি পদে এ্যাড. মো: জয়নাল আবেদীন, সহ সভাপতি এ্যাড. মো: একরামুল হক, সাধারণ সম্পাদক এ্যাড. মো: এন্তাজুল হক, এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারী পদে এ্যাড. মো: রাহাত জামিল, লাইব্রেরী সেক্রেটারী পদে এ্যাড. মো: কামাল হোসেন, কমনরুম এন্ড কালচারাল সেক্রেটারী পদে এ্যাড. মো: নুরুল ইসলাম-২ ও সদস্য পদে এ্যাড. মো: মনিরুজ্জামান, এ্যাড. মো: মরাদ হোসেন রানা নির্বাচিত হন।

অপরদিকে আওয়ামীলীগ সমর্থীত প্যানেলে সহ সভাপতি পদে এ্যাড. মো: হাসিনুজ্জামান মিলার, ট্রেজারার সেক্রেটারী পদে এ্যাড. মো: হারুন অর রশিদ, সদস্য পদে এ্যাড. মো: মোবারক আলী ও এ্যাড. মো: সোহেল রানা নির্বাচিত হন।

উল্লেখ্য, নির্বাচনে ১২টি পদের জন্য ৩টি প্যানেলে মোট ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। নির্বাচনে ২৪৫ জন ভোটারের মধ্যে ২৩৬ সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন ।

এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মো. আজিজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/