• বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
গণমাধ্যমকে দেশ ও জনগণের স্বার্থে দাঁড়াতে হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের আঘাতে লন্ডভন্ড হয়ে গেছে কয়রা শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার নদী রক্ষার যুদ্ধে আমরা বিজয়ী হব-নৌপরিবহন প্রতিমন্ত্রী গাড়িচালক মুকুলের পরিবারের মাঝে অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ আজিজ ও বেনজীরের বিচার করলে হবে না; আশ্রয় দাতাদেরও বিচার করতে হবে পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন-এমপি সুজন

আমাদের সংগ্রাম তীব্র থেকে আরো তীব্র হবে- ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

Reporter Name / ৬৮ Time View
Update : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ তৈমুর রহমানের স্মরণ সভায় বক্তব্যে বিএনপির মহাসচিব

নিজস্ব প্রতিবেদক: সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমরা সংগ্রাম করছি এই সংগ্রামকে আমরা তীব্র থেকে আরও তীব্রতর করে তুলবো। ঠাকুরগাঁওয়ের রাজনীতি শক্তিশালী বিএনপির রাজনীতি। আওয়ামী লীগ আমাদের সংগ্রামী এই জেলাতেই পুলিশের মাধ্যমে প্রকাশ্যে সবসময় বাধা সৃষ্টি করেছে। তারপরেও কেউ মাথা নিচু করে থেমে নেই।

ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে গতকাল বৃহস্পতিবার বিকেলে পাবলিক লাইব্রেরী মাঠে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ তৈমুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, ঠাকুরগাঁও থেকে আমরা এক লড়াকু সৈনিক হারিয়েছি। আমরা তার আত্মত্যাগ ভুলতে পারবোনা। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনা গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় আমাদের যে স্বপ্ন। আওয়ামী লীগ এ স্বপ্নকে ধ্বংস করা শুরু করেছে বাকশালের মাধ্যমে এবং এ প্রচেষ্টা এখনো চলছে।

নির্বাচন নিয়ে তিনি আরো বলেন, তারা এখন ভিন্ন ভাবে ছদ্মবেশে আবার একনায়কতান্ত্রিক শাসন ব্যবস্থা পরিচালনা করে যাচ্ছে। এই অবৈধ সরকার যারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। তাদের যদি ক্ষমতায় থাকতে দেওয়া হয় তাহলে এই দেশে ভয়াবহে অবস্থা তৈরি হবে।

মির্জা ফখরুল ইসলাম বলেন, বিদেশে অর্থ পাচার করে দেশের অর্থনৈতিক অবস্থা ধ্বংস করা হচ্ছে। মিডিয়ার মাধ্যমে জানা যাচ্ছে সাবেক পুলিশের আইজি বেনজির অগার সম্পত্তির মালিক হয়েছেন। এইভাবে তারা ক্ষমতার অপব্যবহার করে সমস্ত রাষ্ট্রব্যবস্থাকে দূর্নীতিতে পরিপূর্ণ করে দিয়েছে। বাংলাদেশের জনগন স্বৈরাচারি সরকারের বিরুদ্ধে বরাবরই সংগ্রাম যুদ্ধের মাধ্যমে এই দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মিডিয়া নিয়ে তিনি বলেন, দেশের সরকার মিডিয়ার উপর চড়াও হয়েছে। সাংবাদিকদের কথা বলার অধিকার তারা হরণ করে নিয়েছে। দেশের মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারেনা। আমরা ১৫ বছর ধরে লড়াই করছি, সংগ্রাম করছি এই গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। আমাদের অনেক ভাই শহীদ হয়েছেন, অনেকেই নির্র্যাতিত, অনেকেই গুম হয়েছেন। তাদের পরিবার এখনো পথ চেয়ে বসে আছে গুম হওয়া সেই ভাইয়ের জন্য। আমরা ভোটের অধিকার সহ মৌলিক অধিকারগুলোর জন্য সংগ্রাম করে চলেছি।

পরিশেষে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে এসময় বিএনপির জেলা, উপজেলা, ইউনিয়ন সহ হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির আন্দোলনে যেসব নেতাকর্মীলা জেল খেটেছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলটির মহাসচিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/