• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে পুনাকের আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতা

Reporter Name / ৯৯ Time View
Update : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার: ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ঠাকুরগাঁও এর আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) দুপুরে পুলিশ লাইন্সের ড্রিল শেডে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভানেত্রী প্রিয়াংকা  অধিকারীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য এবং ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি

এছাড়াও বক্তব্য রাখেন, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক (পিপিএম-সেবা), অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানসহ অন্যান্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) লিজা বেগম। এ সময় বক্তারা বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। বঙ্গবন্ধুর শৈশব জীবন, ছোটবেলা থেকে তার নেতৃত্ব গুণের বিকাশ, সহপাঠীদের প্রতি সহযোগিতা, শিশুদের জন্য বঙ্গবন্ধুর অসামান্য অবদান, শিশু আইন প্রণয়ন ইত্যাদি বিষয়ের ওপর আলোকপাত করেন তাঁরা।

আলোচনা শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন শ্রেণীর ৩০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/