• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

প্রধান শিক্ষককের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ, বিদ্যালয় ঘেরাও! 

Reporter Name / ১১৬ Time View
Update : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

সিরাজদিখান প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার উত্তর তাজপুর প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে যৌন হয়রানীসহ জোরপূর্বক তাদের সাথে অনৈতিক কার্যকলাপের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তসলিম হোসেন খানের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে প্রধান শিক্ষকের বিচারের দাবীতে শিক্ষার্থীদের অভিভাবকসহ স্থানীয়রা বিদ্যালয় ঘেড়াও করে।

এসময় বিদ্যালয়ের ওই প্রধান শিক্ষকে না পেয়ে অন্যান্য শিক্ষকদের বিদ্যালয়ের ভিতরে অবরূদ্ধ করে রাখা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ ও এটিও মোঃ আমিনুর রহমান ঘটনাস্থলে স্ব-শরীরে হাজির হয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

তবে অভিযুক্ত শিক্ষক মোঃ তসলিম হোসেন খান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, বিদ্যালয়ের জমি নিয়ে বিরোধ থাকায় স্থানীয় একটি পক্ষ তার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ করছে।

বৃহস্পতিবার সকালে তিনি বিদ্যালয়ে হাজিরা দিতে গিয়ে বিদ্যালয়ের মারমূখী পরিবেশ দেখে বিদ্যালয় ত্যাগ করে বাইরে নিরাপদ স্থানে অবস্থান নেন।

এ ব্যপারে রশুনিয়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ বলেন, ঘটনাটি শুনে শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্ট সকলকে অবগত করি। আমরা চাই এটা একটা সুষ্ঠ তদন্তের মাধ্যমে যাতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হয় এবং উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়। যাতে স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা ভবিষ্যতে স্কুলে নির্ভয়ে নিঃসঙ্কোচে আসতে পারে এটাই আমাদের দাবী।

এ সংক্রান্তে ঘটনাস্থলে উপস্থিত এটিও মোঃ মিজানুর রহমানের কাছে ঘটনার ব্যপারে বক্তব্য চাইলে অদৃশ্য কারণে তিনি বক্তব্য দিতে অনীহা প্রকাশ করে তরিঘরি করে বিদ্যালয় ত্যাগ করেন।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন বলেন, অভিযোগ পেয়ে সেখানে এটওকে পাঠিয়েছিলাম শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/