• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বেগম রোকেয়া দিবস পালিত

Reporter Name / ১০৪ Time View
Update : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ‍উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালী, আলোচনা সভা ও জয়িতাদের মাঝে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে ।

দিবসটি উপলক্ষে গতকাল দুপুরে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদফরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থােেন এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা প্রমুখ।

এরপর ১০ জন জয়িতার মাঝে সম্মাননা স্মারক তুলে দেন জেলা প্রশাসক।

উপজেলা পর্যায়ে জয়িতারা হলেন-জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের অনামিকা রাণী, বালিয়াডাঙ্গী উপজেলার উত্তর বিশ্রামপুর গ্রামের আফরোজা আক্তার, রাণীশংকৈল পৌর শহরের নারায়নপুর মহল্লার রুবিনা খাতুন, ঠাকুরগাঁও সদর উপজেলার দৌলতপুর গ্রামের পাউলিনা কিস্কু, পৌর শহরের শান্তিনগর মহল্লার রত্না রাণী দাস।

জেলা পর্যায়ে জয়িতারা হলেন-ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের আকচা গ্রামের স্বপ্না দেবনাথ, দৌলতপুর গ্রামের পাউলিনা কিস্কু, পৌর শহরের কালিবাড়ি মহল্লার সূবর্ণা রাণী সাহা, শাহপাড়া মহল্লার নাজমা আক্তার লাবলী এবং পৌর শহরের শান্তিনগর মহল্লার রত্না রাণী দাস।

তবে ঠাকুরগাঁও সদর উপজেলার দৌলতপুর গ্রামের পাউলিনা কিস্কু এবং পৌর শহরের শান্তিনগর মহল্লার রত্না রাণী দাস জেলা ও উপজেলা উভয় ক্ষেত্রে নিবাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/